22 C
Kolkata

Aindrila Sharma: চিকিৎসার গাফিলতি তাতেই মৃত্যু মেয়ের:বিস্ফরোক ঐন্দ্রিলার মা


নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রী হিসেবে তকমা তো বহুদিন আগেই পেয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শৰ্মা। ইতিমধ্যেই লড়াকু অভিনেত্রীর তকমাও পেয়েছেন সে। ১৫ বছরবয়স থেকে মারন রোগ ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ছিলেন অভিনেত্র। দুবার ক্যান্সারকে জয় করে বাড়ি ফায়ার অভিনয়ের মঞ্চেও পা দেয় সে। কিন্তু ২০২২ আর তাকে ফিরতে দিল না।

চলতি বছর নভেম্বর মাসে হঠাৎই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ক্যান্সার আক্রান্ত ঐন্দ্রিলা। চলেছিল ২০ দিনের টানা লড়াই। কিন্তু তবুও শেষ রক্ষা হয় না। মৃত্যুর কাছে হার মেনে নেয় লড়াকু ঐন্দ্রিলা। মাত্র ২৪ বছর বয়সে তার মৃত্যু মানতে পারেনি অনেককেই। তবে,এবার ঐদ্রিলার মৃত্যু নিয়ে উঠল প্রশ্ন।

সম্প্রতি বিস্ফোরক মন্তব্য করেছেন ঐন্দ্রিলার মা। তিনি জানিয়েছেন,চিকিৎসকেদের ইগোর কারণেই তার মেয়ের মৃত্যু হয়েছে। অভিনেত্রীর মায়ের সাফ প্রশ্ন হঠাৎ যে কী হল, হাত-পা নড়া বন্ধ করে দিল। ১০ মিনিটের মধ্য়েই সব কেমন হয়ে গেল। তারপর কোমায় চলে গেল। দু’জন ডাক্তারের ইগোর সমস্যা চলছিল। যিনি অপারেশন করেছেন, সেই ডা. মল্লিক খুবই ভাল মানুষ। উনি খুব সহযোগিতা করেছেন। ডা. পিয়া ঘোষ করেননি, সেটা আমাদের মনের মধ্যে থেকে যাবে। এমআরআই করাটাই ওর পক্ষে ঠিক হয়নি’।

আরও পড়ুন:  Hero Alom : 'ভোটে হারিয়ে দিয়েছে': হেরে গিয়ে সাফাই হিরো আলমের

Featured article

%d bloggers like this: