28 C
Kolkata

Akash-Ongshoto-Meghla: কারখানা বন্ধ হতেই সমস্যায় রাহুল-রুদ্রনীল


নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বেশ সমস্যায় টলিপাড়ার দুই অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ। হঠাৎই বন্ধ হয়ে গিয়েছে কারখানা। আর তাতিয়ে মাথায় আকাশ ভেঙে পড়েছে এই দুই অভিনেতার।

হঠাৎই কারখানার শ্রমিকদের না জানিয়ে লকআউট হয়ে যায় একটি কারখানা। জুটমিলের শ্রমিক রসয়ময় বাগচীর জীবন ওলটপালট হয়ে যায় যখন হঠাৎ তার কারখানা লকআউট হয়ে যায়। ট্রেড ইউনিয়নের কর্মী রসময় আন্দোলনে জড়িয়ে পড়েন। কিন্তু তাঁর কারখানার জমি এক সময় বিক্রি হয়ে যায়। স্ত্রী ও মেয়েকে নিয়ে এক নিদারুণ অসহায় অবস্থায় পড়ে সে। বেঁচে থাকার জন্য তাকে অবশেষে তেলেভাজার দোকান খুলতে হয়। অন্যদিকে কৃতি ছাত্র অনির্বানকে মাঝপথেই পড়াশোনা ছাড়তে হয় যখন তার বাবার কারখানা লকআউট হয়ে যায়। কিন্তু কিভাবে এই গটনা থেকে বেরিয়ে আসবে তারা যে সেই উত্তর এবার খুঁজবে দুই অভিনেতা রুদ্রনীল-রাহুল। ভাবছেন তো কেনও?

আসলে এবার আসতে চলেছে পরিচালক জয়দীপ মুখার্জীর হাত ধরে আসছে নতুন ছবি ‘আকাশ অংশত মেঘলা’। সিনেমাটির প্রধান দুই চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষ ও রাহুলকে। ছবিতে রুদ্রনীলের স্ত্রীর ভূমিকায় অঙ্কিতা চক্রবর্তী এবং রাহুলের প্রেমিকার চরিত্রে বাসবদত্তা চ্যাটার্জী। বিভিন্ন গুরত্বপূর্ণ চরিত্রে দামিনী বেণী বসু, শঙ্কর দেবনাথ, দেবদূত ঘোষ, রুমকি চ্যাটার্জী, কৌশিক কর, সুদীপ সরকার প্রমুখ। আগামী ৫ অগস্ট মুক্তি পাচ্ছে রাহুল-রুদ্রনীলের ‘আকাশ অংশত মেঘলা’।

আরও পড়ুন:  Hush Hush:রহস্যের জালে ছয় নায়িকা

Featured article

%d bloggers like this: