18 C
Kolkata

Ambarish Bhattacharya: দুই বিশ্বকাপের মাঝে পটকা !

নিজস্ব প্রতিবেদন : দুই বিশ্বকাপ জয়ী অধিনায়ক, আর তাদের মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন অম্বরিশ অর্থাৎ সকলের প্রিয় পটকা। সেই আবেগঘন মুহূর্তের বিভিন্ন ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবি শেয়ার করে তিনি জানালেন ‘১৯৮৩ এবং ২০১১র মাঝে দাঁড়িয়ে আছে আমি। জীবনে এই মুহূর্ত বোধহয় একবারই আসে।’ সত্যি এমন মুহূর্ত বোধহয় জীবনে খুব কম বাড়ি আসে। কয়েকদিন আগে ঋতুপর্ণা সেনগুপ্ত ধোনির সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

তাদের এই যে অনুষ্ঠানে দেখা হয়েছিল ঠিক একই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অম্বরিশ। জনপ্রিয় একটি প্রস্তুতকারক বিপরীত সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন পটকা। সেখানে গিয়ে জমি আড্ডা মারলেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে। অভিনেতার কথায় ধনী তার হোটেলে রুমে ডেকে পাঠান অভিনেতাকে, সেখানেই জমিয়ে আড্ডা বসে এই দুই তারকার।

আরও পড়ুন:  Mithai: এবার দর্শকেরা দেখবেন মিঠি-সিডের বিয়ে!

সেই অভিজ্ঞতাই ভাগ করে নিয়ে অভিনেতা বলেন -“দু’জনের সঙ্গেই কথা বলেছি। তবে ধোনির সঙ্গে বেশি আড্ডা হল। ওঁর ঘরে ডেকেছিলেন আমাকে। সেখানে আমরা প্রচুর কথা বললাম। রাজস্থানের নানা জায়গায় আমার ঘুরতে যাওয়ার পরিকল্পনার কথা ওঁকে বলছিলাম। তখন উনি দুঃখ করছিলেন। বলছিলেন, ইচ্ছা থাকলেও মবড হওয়ার ভয়ে ঐতিহাসিক স্থানগুলিতে যাওয়ার উপায় নেই তাঁর।” তুমি শুধুমাত্র যে ধোনির সঙ্গে গল্প হয়েছে তাই নয়। অল্প হলেও, ভারতকে প্রথমবার বিশ্বকাপ জয় অনুভূতি যিনি এনে দিয়েছিলেন সে কপিল দেবের সঙ্গেও বার্তালাপ হয়েছে।

Featured article

%d bloggers like this: