24 C
Kolkata

kolkata Film Festival: এবার চলচ্চিত্র উৎসবে বাংলায় ফিরছে বাংলার জামাই


নিজস্ব প্রতিবেদন: বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেও তিনি হলেন বাংলার জামাই। অভিনেত্রী জয়া বচ্চনকে বিয়ে করার পর থেকেই অমিতাভ বচ্চনকে বাংলার জামাই আখ্যাই দেওয়া হয়েছে। ৮০-র ঘরে বয়স হয়ে গেলেও আজও বলিউড শাহেনশাহর অভিনয়ে নজর কেড়েছে দর্শকদের। স্বপ্ন-নগরী মুম্বাইতে থাকলেও বাংলার কালচারকে বরাবরই পছন্দ করতে বিগ বি। আর তাই কলকাতায় চলচ্চিত্র উৎসবের আভাস পেতেই সুন্দরী তিলোত্তমায় হাজির হচ্ছেন অমিতাভ বচ্চন।

আর মাত্র কয়েকদিন তারপরেই শুরু হতে চলেছে কলকাতা চলচ্চিত্র উৎসব। আগামী ১৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। শোনা যাচ্ছে, চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকবেন বাংলার জামাই অমিতাভ বচ্চন সহ জয়া বচ্চনও। এমনকি চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারেন কিং খান ওরফে শাহরুখ খানও। যদিও কিং খান আসছেন কিনা সেই বিষয়ে এখনও কিছু নিশ্চিত করে জানা যায়নি।

প্রতি বছরই সিনে প্রেমীরা অপেক্ষা করে থেকে চলচ্চিত্র উৎসবের জন্য। আর দর্শকদের সেই অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ১৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে চলচ্চিত্র উৎসব। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। চলতি বছর চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। জানা গিয়েছে,এ বছরও দেশ-বিদেশের বিভিন্ন জায়গার চলচ্চিত্র প্রদর্শিত হবে।

আরও পড়ুন:  Suhana Khan: ওজন ঝড়িয়ে উন্মুক্ত পাখি হয়ে উঠলেন সুহানা

Featured article

%d bloggers like this: