18 C
Kolkata

Ankita-Prantik : নতুন বিয়ের পর বৃষ্টি ভেজা দিন কীভাবে কাটাচ্ছে অঙ্কিতা-প্রান্তিক?


নিজস্ব প্রতিবেদন: সকাল থেকেই আকাশের মুখ ভার। মাঝেমধ্যেই দু-এক পশলা বৃষ্টিতে ভিজছে শহর। এই রোমান্টিক ওয়াদারে যদি পাশে থাকে পছন্দের মানুষটা তাহলে তো কথাই নেই। আর যদি সেই দম্পতি হয় সদ্য বিবাহিত তাহলে তো সোনায় সোহাগা। আর ঠিক এই বৃষ্টির মুহূর্তে নব বিবাহিত অঙ্কিতা পাশে পেয়েছে তার প্রিয় মানুষ প্রান্তিককে। নতুন বিয়ে,নব বিবাহিতা দম্পতি কেমন কাটলো অঙ্কিতা-প্রান্তিকের বৃষ্টির দিন?

টলিউডের অতি পরিচিত মুখ অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী ও প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। ছোটপর্দা থেকে বড় পর্দা সর্বত্রই অবাধ রাজ তাদের। বর্তমানে প্রান্তিকের সঙ্গে সুখের সংসার অভিনেত্রীর। সবেমাত্র কয়েকটা দিন হয়েছে টলিপাড়া পেয়েছে তাদের নয়া জুটি অঙ্কিতা প্রান্তিককে। লম্বা কয়েকদিনের প্রেমের পরেই চার হাত এক হয়েছে সেলেব দম্পতির। শহর থেকে একটু দূরে গিয়ে সিকিমের মনোরম পরিবেশে বিয়ে সরেন অঙ্কিতা প্রান্তিক। অভিনয়ের পাশাপশি সংসারও বর্তমানে সামলাচ্ছেন তারা। তবে, বিয়ের পর প্রথম রোমান্টিক ওয়াদারে কতটা রোমান্টিক করে তুললেন সেলেবে দম্পতি অঙ্কিতা-প্রান্তিক।

আরও পড়ুন:  Argentina : প্রি কোয়ার্টারে আর্জেন্টিনার প্রতিপক্ষকে নিয়ে কি বললেন মেসি?

বৃষ্টির দিনে টলি-অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে দুটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে নববধূ অঙ্কিতা ও প্রান্তিক বন্দ্যোপাধ্যায় দুজনেই মনযোগ সহকারে কিছু করছেন। অপরদিকে মোবাইলে কিছু দেখতে ব্যস্ত অঙ্কিতা। আর অভিনেতা প্রান্তিক বইয়ের পাতায় ডুব দিয়েছেন। সেই ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘বৃষ্টির দিন’।

Featured article

%d bloggers like this: