20 C
Kolkata

Ankush Hazra: ঐন্দ্রিলার শপিং এর টাকা দিয়ে নিজের প্রযোজনা সংস্থা খুললেন অঙ্কুশ!

নিজস্ব প্রতিবেদন : টলিউডের এখন যে হিরো সেই প্রযোজক। এই জলটা বেশ কিছুদিন ধরেই তৈরি হয়েছে টলিউডে। প্রসেনজিৎ থেকেই সোহম দেব বা জিৎ, সকলেই অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসাবে হাতে খড়ি করে ফেলেছেন। এবার সেই তালিকা তে নাম লেখালেন অঙ্কুশ হাজরা। সম্প্রতি তার নতুন প্রযোজনা সংস্থা ‘অঙ্কুশ হাজরা মোশন পিকচার’-এর প্রথম সিনেমা মির্জার প্রথম ঝলক সামনে এসেছে সকলের।

তবে অনেকেরই মনে প্রশ্ন, নিজের ভবিষ্যৎ সুরক্ষিত করতেই কি এই পদক্ষেপ! এবং তার পাশাপাশি, অনেকেই মনে করেন কোন সফল ব্যক্তির পিছনে রয়েছে কোন এক নারীর হাত। সেই প্রসঙ্গ টেনেই অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি কি কোন ভাবে উৎসাহিত করেছেন অভিনেতাকে! তার প্রসঙ্গে অভিনেত্রী মজার ছলে জানান-” শপিং করা বন্ধ করেছিলাম বলেই অঙ্কুশ আজকে প্রযোজক হতে পেরেছে। ”

আরও পড়ুন:  Shiv Shastri Balboa trailer: মহাবিপদ! পাসপোর্ট হাওয়া বিদেশে বন্দী অনুপম খেরের কাছের মানুষ

এখানেই শেষ নয় তার সাথেই যোগ করে অভিনেত্রী বলেন- ” বহুদিন ধরেই অঙ্কুশর এর ইচ্ছা ছিল, তবে ও বলতো যাই করবে বড় করে করবে। আর আজকে অঙ্কুশকে এই জায়গায় দেখে আমি সত্যিই গর্বিত। ” সুতরাং বোঝাই যাচ্ছে অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই এই প্রযোজনা সংস্থা নিয়ে বেশ খুশি। তবে মজার ছলে কথা বলা কথাটি সকলের নজর কেড়েছে।

Featured article

%d bloggers like this: