18 C
Kolkata

মালাইকার বাড়ির পাশেই নতুন বাড়ি কিনলেন অর্জুন কাপুর

নিজস্ব সংবদদাতা: করোনা কালে তারকা মহলে ধুম লেগেছে প্রপার্টি ইনভেস্টমেন্টের। একের পর এক তারকা কিনে চলেছেন দুর্দান্ত সব ভিলা। এবার সেই তালে পা মেলালেন অভিনেতা অর্জুন কাপুরও। তিনিও কিনে ফেললেন এক বিলাসবহুল স্কাই-ভিলা।

সম্প্রতি OTT প্লাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি “সন্দীপ আউর পিঙ্কি ফারার”। দর্শক মহল সহ এই ছবিতে অর্জুনের অভিনয়ের প্রশংসা করেছেন ফিল্ম সমালোচকরাও। সেই খুশিতে চলতি মাসের শুরুতেই তিনি কিনে ফেলেছেন বিলাসবহুল গাড়ি। আর এবার পছন্দের বাড়িও কিনে ফেললেন অভিনেতা। মুম্বইয়ের বান্দ্রাতে বিলাসবহুল স্কাই-ভিলা কিনলেন তিনি। সি-ফেসিং ৪ বিএইচকে-র এই ভিলার দাম পড়েছে প্রায় ২০-২৩ কোটি টাকা।

জানা গিয়েছে, এখানেই আগে স্কাই-ভিলা কিনেছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বান্দ্রায় ভিলা কেনার পিছনে একটি কারণ আছে বলে মনে করছেন অনেকে। নতুন ঠিকানার কাছাকাছিই রয়েছে অর্জুনের প্রেয়সী মালাইকা আরোরার বাড়ি। প্রসঙ্গত, এই বান্দ্রাতেই রয়েছে একাধিক বলিউড সেলেব্রিটির বাড়ি। তালিকায় রয়েছেন শাহরুখ খান, সলমান খান, রণবীর কাপুর, করিনা কাপুর। প্রসঙ্গত, বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনও একটি নতুন ফ্ল্যাট কিনেছেন মুম্বইয়ে।

আরও পড়ুন:  Ranveer Singh in Cirkus: রণবীরের 'সার্কাস ' না পাসান্দ নেটিজেনদের

Featured article

%d bloggers like this: