28 C
Kolkata

Aryan Khan: মাদককাণ্ডে জড়িত নন শাহরুখ পুত্র

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরেই শাহরুখ খানের বাড়িতে চলছে অশান্তি। কারণ কিছুদিন আগেই মাদক কাণ্ডে নাম জড়িয়ে শ্রীঘরে যেতে হয়েছিল শাহরুখ পুত্র আরিয়ানকে। কিন্তু এবার স্বস্তির খবর, মাদক কাণ্ডে জড়িত নন শাহরুখ পুত্র।

২০২১ সালের ২ অক্টোবর রাতে হঠাৎই মুম্বাই থেকে গোয়া গামী ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। আর এরপরেই মাদক মামলায় নাম জড়িয়ে গ্রেফতার হয় কিং খান ওরফে শাহরুখ খান পুত্র আরিয়ান খান। কিং খান পুত্র গ্রেফতারির পর থেকেই শুরু হয় শোরগোল। এতদিন নরম পালঙ্ক ছেড়ে জেলেই দিন কাটছিলো সেলেব পুত্রর।

এরপরই শুরু হয় তদন্ত, জিজ্ঞাসাবাদ। বেশ কয়েক দিন শ্রীঘরে কাটিয়ে কিছুদিন আগেই জামিনে ছাড়া পান শাহরুখপুত্র। ছেলেকে গ্রেফতারের ২৮ দিন পর কাছে পেয়েছিলেন কিং খান। ছাড়া পাওয়ার দিন সকালেই কিং খান পৌঁছে গিয়েছিলেন আর্থাররোড জেলে। ওই দিন সকালে মন্নতে যেন উৎসবের আমেজ ছিল। আলোয় সেজেছিল মান্নত। ছাড়া পেলেও কিন্তু মাঝেমধ্যেই আদালতের চক্কর কাটতে হয় আরিয়ানকে মামলা চলার জেরে। তবে, এরই মাঝে বুধবার সেই মামলার তদন্তে থাকা বিশেষ দল জানিয়েছে যে আরিয়ান খানের মাদক মামলায় জড়িয়ে থাকার কোনও প্রমাণ মেলেনি।

এই ঘটনায় তদন্তকারী আধিকারিকদের দাবি কর্ডেলিয়া ক্রুজ অভিযানে বেশ কিছু গলদ থাকায় আরিয়ানকে ৩ অক্টোবর গ্রেফতার করা হয়। তবে,সিটের তদন্ত এখনও সম্পূর্ণ না হওয়ায় এনসিবি ডিরেক্টর জেনারেল এস এন প্রধানের কাছে চূড়ান্ত রিপোর্ট জমা দিতে আরও কয়েক মাস সময় লাগবে।

Featured article

%d bloggers like this: