28 C
Kolkata

Babul Supriyo in Serial: রাজনীতি ছেড়ে ফের নায়কের ভূমিকায় বাবুল

নিজস্ব সংবাদদাতাঃ ২০০৭ সালের পর, সবাইকে চমকে দিয়ে আবারও বড় পর্দায় হাজির হতে চলেছেন বাবুল সুপ্রিয়। না কোন পার্শ্ব চরিত্রে নয় রীতিমতন তাঁর দেখা মিলতে চলেছে মুখ্য ভূমিকায়। সেই তরুণ মজুমদারের চাঁদের বাড়িতে ঋতুপর্ণা সেনগুপ্ত বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

বেশ কিছু বছর ক্যামেরার সামনে থেকে যেন হারিয়ে গিয়েছিলেন বলা যেতে পারে এই অভিনেতা। তবে শেষ দুই বছরে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত দুটি ছবিতে ছোট ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে এই শিল্পী রাজনীতিবিদকে। তবে এবার বনবাস কাটিয়ে আবার নায়কের ভূমিকায় এই রাজনীতিবিদ।

তবে এবার বড় পর্দায় নয় এবার তাঁকে দেখা যেতে চলেছে ছোটপর্দায়। স্টার জলসার একটি নতুন ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাবে বাবুলকে। অবাক হচ্ছেন তো! তবে খোলাসা করেই বলা যাক, নায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে চলেছে বাবুল সুপ্রিয়কে। নায়কের বয়স ধারাবাহিকে প্রায় ৫১ ছুঁইছুঁই। বয়সে ফারাক নিয়ে প্রেমের সম্পর্ক টলিপাড়ায় নতুন কথা নয়, তবে এবার সেই নিয়ে ধারাবাহিক আসতে চলেছে।

আরও পড়ুন:  শিব ও শক্তি এক টলিপাড়ায়

ধারাবাহিক অসমবয়সী প্রেমের পটভূমিকায় তৈরি হতে চলেছে। শোনা যাচ্ছে এই ধারাবাহিকে বাবুল সুপ্রিয়র বিপরীতে দেখা যাবে ”সাঁঝের বাতি” খ্যাত চারু অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায়কে। তবে এই খবর পাকাপাকিভাবে পাওয়া যায়নি। নায়ক বা নায়িকা কেউই এই বিষয়ে এখন মুখ খোলেননি। চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়নি কোন খবরই। শোনা যাচ্ছে ধারাবাহিকের গান বাবুল সুপ্রিয় নিজেই গাইবেন। পরিচালক থেকে অভিনেতা অভিনেত্রী কিছুই পাকাপাকিভাবে জানা যায়নি, তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ধারাবাহিকের শুটিং।

আরও পড়ুন:  Kapil Sharma : কাজ হারিয়ে পিৎজা ডেলিভারি কপিল শর্মার

Featured article

%d bloggers like this: