25 C
Kolkata

BigBoss: কবে শুরু হচ্ছে বিগবস!

নিজস্ব প্রতিবেদন : বিগ বস এবং সলমন খান একে অপরকে ছাড়া অসম্পূর্ণ। তার থেকেও বলা ভালো একে অপরের পরিপূরক। বিগবস সিজন ১৬, আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, তারপরেই শুরু হবে। বিগত ১৩ বছর ধরে এই শো এর সঞ্চালকের দায়িত্ব রয়েছেন বলিউডের ভাইজান। মাঝখানে বেশ কিছু জন এসেছেন আবার চলেও গিয়েছেন। কাউকেই বিগ বস হিসাবে মেনে নিতে পারেনি কেউ। আর সেই জন্যই বিগ বস এর সমার্থক শব্দ সলমন খান বলা যেতেই পারে।

মাঝে বেশ কিছুদিন গুঞ্জন উঠেছিল বেশি পারিশ্রমিক চাওয়ার জন্য বিগবস থেকে সরিয়ে দেয়া হচ্ছে সাল্লুকে। তবে তা যে শুধুই গুঞ্জন তা প্রমাণ হয়ে গিয়েছে কয়েকদিন আগে মুক্তি পাওয়া, সিজন ১৬-এর প্রথম ঝলক সামনে আসার পরেই। শুধু যে পরিষ্কার হয়ে গিয়েছে যে সলমনই থাকছেন বিগ বসের তাই নয়, তার সাথেই বেড়েছে উত্তেজনার পারদ।

আরও পড়ুন:  Mimi Chakraborty: টাকা দেখে সিনেমা বাছেন মিমি!

সেই প্রোমোতে ভাইজানের গলায় শোনা গিয়েছিল, যে এইবারে বিগ বস নিজেও খেলবেন। শুধু তাই নয় তার সাথেই জানা গিয়েছিল যে এইবারের সিজনে বিগবস এর নিয়ম যে কোন নিয়মই নেই। আর এতেই বেশ কিছুটা উত্তেজনার পারদ বেড়ে গিয়েছিল সকলের মধ্যে। অবশেষে জানা গেল ১ অক্টোবর হবে বিগ বস সিজন ১৬ প্রিমিয়ার। সেদিন থেকেই শুরু হবে বিগ বসের এই নতুন সিজন।

Featured article

%d bloggers like this: