26 C
Kolkata

Bipasa-Karan: বিপাশার আসলেই দুই সন্তান !

নিজস্ব প্রতিবেদন : মাত্র কয়েকদিন হয়েছে মা হওয়ার খবর সকলকে জানিয়েছেন অভিনেত্রী বিপাশা বসু। তারপরে নানা ধরনের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন হবু মা। কখনো, স্বামী করন সিং গ্রোভারের সঙ্গে ছবি দিয়েছেন আবার কখনো মজার ভিডিও। মা হওয়া জার্নিটাকে বেশ ভালই এনজয় করছেন এই অভিনেত্রী। এই বঙ্গ তনয়া ইতিমধ্যেই মায়ের হাতে একেবারে বাঙালি স্টাইলে স্বাদ খেয়ে ফেলেছেন। তবে এবার অপেক্ষায় ছিল বেবি সাওয়ার এর। সেটাও যে মাত্র কয়েক দিনের মধ্যেই হতে চলেছে তা জল্পনা ছিল বিটাউনে।

এবার সেই বেবি শাওয়ার এর ছবি এবং ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সোনা গিয়েছিল ধুমধাম করে যে বেবি শাওয়ার হচ্ছে সেখানে অতিথিদের পোশাকের রং বেছে দিয়েছিলেন অভিনেতা অভিনেত্রী। এই তারকা জুটি জানিয়েছিলেন বেবি সাভারে মেয়েদের পোশাক হবে পিচ বা গোলাপি রঙের, এবং পুরুষদের পোশাক হবে নীল রঙের। সেই মতন এই তারকা জুটিও রংমিলিয়ে পোশাক পড়েছিলেন। বঙ্গ তনয়ের পরনে ছিল পিচ রঙা গাউন। এবং বলিউডের হ্যান্ডসাম হাংকের পরনে ছিল স্যুট।

আরও পড়ুন:  Shehzada: বন্ধুত্ব! কিংয়ের ' পাঠান '- র জন্য বড় ত্যাগ কার্তিকের

তবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে অভিনেত্রীকে বলতে শোনা গেছে করন কে উদ্দেশ্য করে যে -” আর মাত্র কয়েক দিনের মধ্যেই ইনি বাচ্চার বাবা হতে চলেছেন তবে তিনি নিজেই এখনো বাচ্চা। ” এতে হাসতে শুরু করেন উপস্থিত থাকা সকলে। সুতরাং বোঝাই যাচ্ছে দুজনেই অভিভাবক হওয়ার খুশিতে মেতে রয়েছেন। এবার শুধু অপেক্ষা এই তারকা জুটির সন্তানের পৃথিবীর আলো দেখবার।

Featured article

%d bloggers like this: