28 C
Kolkata

Bipasha-Karan: ৬বছর পর সত্যি কি মা হতে চলেছেন বিপাশা !

নিজস্ব প্রতিবেদন : বলিউডে যেন খুশির হওয়া বইছে। মা হতে চলেছেন সোনম কাপুর সেই খবর তো আগেই পাওয়া গিয়েছিল। এমনকি তার বেবি বাম্পের ছবি নেটমাধ্যমে দেওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের বেগে। এবং তারপরেই খবর আসে যে মা হতে চলেছেন আলিয়া ভট্ট কাপুর। সেই নিয়েও জলঘোলা কম হয়নি। বিয়ের মাত্র চারমাসের মধ্যেই মা হতে চলেছেন অভিনেত্রী এই খবরটা মেনে নিতে পারেননি অনেকেই।

তবে আবার অনেকেই অভিনেত্রীর হয়েই কথা বলেছিলেন। সোনম, আলিয়ার পর এবার অভিনেত্রী বিপাশা বসুর মা হওয়ার খবরে তোলপাড় নেটমাধ্যম। যদিও এই গুঞ্জন এর আগেও বহুবার শোনা গিয়েছিল এই বঙ্গতনয়া-কে নিয়ে। তবে এইবারের এই গুঞ্জনে শিলমোহর না পড়লেও ধারণা করা হচ্ছে এই খবর সত্যি। ২০১৫ সালে থেকে প্রেমে ছিলেন এই অভিনেতা অভিনেত্রী।

আরও পড়ুন:  Kothamrito: লোকের মুখে হাসি বিশ্বনাথের ফোঁটানো হাসি গায়েব?
আরও পড়ুন:  শিব ও শক্তি এক টলিপাড়ায়

২০১৬ সালে বাঙালি মোতে বিয়ে করেছিলেন তাঁরা। তারপর থেকে ৬-টা বছর কেটে গিয়েছে। এবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, বিপাশা বসুর অন্তঃসত্ত্বা হওয়ার খবর তাঁর পরিবার সূত্রেই জানা গিয়েছে। এবার আসা করাই যায় যে খুব শীঘ্রই বাবা-মা হওয়ার খবর বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার অনুরাগীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নেবেন।

Featured article

%d bloggers like this: