20 C
Kolkata

Bipasha Basu: অবিশ্বাস্য! অন্তঃসত্ত্বা অবস্থাতেও ওজন কমছে বিপাশার


নিজস্ব প্রতিবেদন: বি – টাউনের হটেস্ট গার্ল বিপাশা বসু। বর্তমানে বেশ কয়েক মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। অন্তসতা হলেও দেখে বোঝার উপায় নেই বিপাশাকে। যেখানে অন্তঃসত্ত্বাকালীন সময়ে হবু মাদের ওজন বাড়ে সেখানে প্রতিনিয়ত ওজন কমছে বিপাশার। যা দেখে চোখে বাধ্য আপনারও।

বেশ কয়েক বছরের অপেক্ষার পর মা হতে চলেছেন বিপাশা। বর্তমানে বলিউডের জনপ্রিয় নায়ক করন সিং গ্রোভারের সঙ্গে চুটিয়ে সংসারও করছেন। তবে,অভিনেত্রীর কাঁধে এখন বাড়তি দায়িত্ব। দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা-করন। তবে, বলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম একটি নাম বিপাশা। তার গালের টোল,মিষ্টি হাসতে একটা সময় বলিউডে নজর কাড়ে বঙ্গ তনয়া বিপাশা।

যদিও বর্তমনে বেশ স্পষ্ট বিপাশার বেবি বাম্প। এই সময়ে প্রতিটি মেয়ের ওজন বাড়লেও দিনে দিনে ওজন কমছে বিপাশার। ভাবছেন তো তা কিভাবে সম্ভব? আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন বিপাশা বসু। সেই পোস্টে অন্তঃসত্বকালীন সময়ে নিজের স্বাস্থ্য প্রসঙ্গে বিপাশা জানান , ‘প্রেগন্যান্সির প্রথম কটা মাস তার খুবই শক্ত ছিল। সারা দিন সে নয় বিছানায় থাকত না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতেন না তিনি। এমনি ওজনও কমে গিয়েছিল তার। যদিও ধীরে ধীরে এই ভয়াবহ অভিজ্ঞতা কমতে থাকে তার।

আরও পড়ুন:  Paresh Rawal: কলকাতা পুলিশকে চ্যালেঞ্জ পরেশ রাওয়ালের

Featured article

%d bloggers like this: