28 C
Kolkata

Bonny-Koushani: ফের বিচ্ছেদের গুঞ্জন টলিপাড়ায়

নিজস্ব প্রতিবেদন : টলিউডে ফের সম্পর্ক ভাঙনের গুঞ্জন । অভিনেতা বনি সেনগুপ্তও কৌশানী মুখোপাধ্যায়েরমধ্যে সবটা ঠিক নেই । দুজনের মধ্যে নাকি প্রায় এক সপ্তাহ কথাবার্তা বন্ধ । বেশ খানিকটা দূরত্ব বেড়েছে । তবে কি সাত বছরের সম্পর্ক ভাঙতে চলেছে ? সম্প্রতি, বনির সঙ্গে সম্পর্ক ভাঙনের গুজব নিয়ে এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন কৌশানী মুখোপাধ্যায় । অভিনেত্রী জানিয়েছেন, তাঁদের ব্রেক আপ হয়নি । সেরকম কিছু হলে তিনি নিজেই প্রকাশ্যে জানাবেন । তবে, পারস্পরিক মনোমালিন্যে কথা বলা বন্ধ রয়েছে ।

এখন কিছুদিন একা থাকতে চাইছেন অভিনেত্রী । কারণ তাঁর মতে, পারস্পরিক মতের মিল না হলে একা থাকা উচিৎ । কৌশানীর কথায়, ‘আমি নিজে কী চাই, সেটা বোঝা দরকার । তারপর যে সিদ্ধান্তই নিই, তা পজিটিভ-নেগেটিভ যাই হোক না কেন, সেটা আমি পরিষ্কারভাবে জানাব ।’ এই বিষয়ে বনির কী বক্তব্য ? ব্রেক-আপের গুজব উড়িয়ে দিয়েছেন বনিও । তবে, তিনি স্বীকার করে নিয়েছেন, কাজের চাপে তাঁরা একে অপরকে সময় দিতে পারছেন না ।

আরও পড়ুন:  Sampurna: বৈবাহিক ধর্ষনের পর কেমন আছেন রাজনন্দিনী? উত্তর দেবে 'সম্পূর্ণা'
আরও পড়ুন:  Bipasha Basu: কি কান্ড,নিত্য-নতুন জিনিসের ক্রেভিংস বিপাশার

বিশেষ করে বনি সেভাবে কৌশানীকে সময় দিতে পারছেন না । তবে বনির বিশ্বাস, সময়ের সঙ্গে সব ঠিক হয়ে যাবে । খুব তাড়াতাড়ি কৌশানীর সব রাগ কমে যাবে । বনি-কৌশানী প্রথম থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা, কোনও রাখ-ঢাক ছিল না । দুজনের রাজনৈতিক মতাদর্শ একসময় আলাদা ছিল । ২১-এর বিধানসভা নির্বাচনে কৌশানী তৃণমূলে, আর বিজেপিতে যোগে দিয়েছিলেন বনি । সেইসময়ও দুজনের সম্পর্ক অটুট ছিল । উল্লেখ্য, পরে বিজেপি থেকে সরে দাঁড়ান অভিনেতা ।

Featured article

%d bloggers like this: