21 C
Kolkata

City of Jackals:এবার শীতের শুরুতেই সায়নী কাঁপাবে ‘সিটি অফ জ্যাকেলস’- এ

নিজস্ব প্রতিবেদন: পুজো শেষ বড়দিনের দিন গোনা শুরু। বড়দিন আসা মানেই প্যাচপ্যাচে গরমের থেকে মুক্তি শীতের আবেশে গা ভাসানো। কিন্তু এবার আর শীত পড়ার দরকার নেই। কারণ এবার যে শীতের শুরুতেই কাঁপাবে অভিনেত্রী সায়নী ঘোষ। ভাবছেন কিভাবে?

আসলে রাজনীতির মঞ্চ সামলে অভিনয় জগতেও সমানতালেকাজ চালাচ্ছেন সায়নী। যদিও পরিচালক সুজিত দত্তর হাত ধরে এবার ‘সিটি অফ জ্যাকেলস’- এ সায়নী।প্রার্থনা রিটেল প্রজেক্টস প্রাইভেট লিমিটেড ও মুভি টুভি মিডিয়া প্রাইভেট লিমিটেড প্রযোজিত, আর কে সিং ও আশীষ মেহতা পরিবেশিত ছবি ‘সিটি অফ জ্যাকেলস’। বেশ অনেকদিনের অপেক্ষার পর অবশেষে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘সিটি অফ জ্যাকেলস’ চলতি বছর নভেম্বরে।

ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ, শান্তিলাল মুখার্জী, খরাজ মুখার্জী, অমিত সাহা, দেবপ্রসাদ হালদার সহ আরও অনেককে। ছবির গল্প এগোবে মধ্য বয়সের দোরগোড়ায় দাঁড়ানো এক সহায় সম্বলহীন ব্যক্তির জীবনের কাহিনীকে কেন্দ্র করে। ছবির গল্প অনুযায়ী তার কোনো ঘরবাড়ি নেই, নেই কোনো আর্থিক নিশ্চয়তা নেই। কিন্তু এই ব্যক্তি হঠাৎ করেই একটা টাকার ব্যাগ পেয়ে যায় আর তারপরেই সে স্বপ্ন দেখতে শুরু করে তার ভালোবাসার মানুষের সঙ্গে গ্রামে নিজের বাড়িতে থাকার। কিন্তু টাকা আসার সঙ্গে সঙ্গে আসে নানান রকমের সমস্যা। ভয়, বিশ্বাসঘাতকতা, সন্দেহ তাকে সব কিছু থেকে দূরে অন্ধকারের দিকে ঠেলে দেয়।

আরও পড়ুন:  Ghost At Nrs: ভয়ানক! মর্গে তেনাদের তান্ডব

কিন্তু তারপর কি হয়? সেই গল্পই বলবে সুজিত দত্তের ‘সিটি অফ জ্যাকেলস’। ছবি প্রসঙ্গে পরিচালক সুজিত দত্তর কথায়, ‘সিটি অফ জ্যাকেলস’ আসলে একটি ক্রাইম ড্রামা। একটা টান টান থ্রিলার রয়েছে এই ছবিতে। এই ছবির মধ্যে দিয়ে একজন নিতান্ত সাধারণ মানুষ, বঞ্চিত শ্রেণীর একজন মানুষের জীবনে ঘটে যাওয়া অস্বাভাবিক ঘটনাবলী তুলে ধরার চেষ্টা করা হয়েছে। টাকা একদিকে মানুষকে যেমন স্বপ্ন দেখতে শেখায় অন্যদিকে শুধুমাত্র টাকা যে মানুষকে অন্ধকার, অসৎ পরিস্থিতিতে দাঁড় করাতে পারে, সেই কঠিন বাস্তব দর্শকদের সামনে উঠে আসবে’।

Featured article

%d bloggers like this: