18 C
Kolkata

দীর্ঘ পাঁচ বছর পর টেলিভিশনের পর্দায় কাম ব্যাক মোনা সিং-এর

নিজস্ব সংবদদাতা: দীর্ঘ পাঁচ বছর পর একটি শোয়ের সঞ্চালিকা হিসেবে ছোটপর্দায় হাজির হতে চলেছেন অভিনেত্রী মোনা সিং। জনপ্রিয় ধারাবাহিক ‘জসসি জ্যায়সি কোই নেহি’-র প্রধান চরিত্রের অভিনেত্রী মোনা। ‘জসসি’-র পর বড়পর্দায় ও ছোটপর্দায় বেশ কিছু কাজ করলেও গত বেশ কয়েক বছর ছোটপর্দায় দেখা যায়নি তাঁকে।

প্রসঙ্গত, ‘জসসি জ্যায়সি কোই নেহি’-কাজ করার পর ‘ঝলক দিখলা যা’, ‘রাধা কি বেটিয়া কুছ কর দিখায়েঙ্গি’-র মত টেলিভিশনের কাজ করেছিলেন মোনা। ‘থ্রি ইডিয়টস’-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে নায়িকাকে। পাঁচ বছর আগে টেলিভিশনে ধারাবাহিক ‘কবচ’-এ শেষবার দেখা গেছিল মোনা-কে। তারপর বেশ কয়েকটি ওয়েব সিরিজ এবং ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

জানা যায়, এবার একটি টিভি শোয়ের সঞ্চালিকা হিসেবে ছোটপর্দায় হাজির হতে চলেছেন এই অভিনেত্রী। এছাড়াও মোনার সঙ্গে সেই শোয়ে সহ-সঞ্চালকের দায়িত্বে থাকছেন রবি কিষেণ-ও। শোয়ের নাম ‘মওকা-এ-ভারদাত ২’। আসন্ন শো-টি ‘ক্রাইম পেট্রোল’-এর মতো ক্রাইম নির্ভর হবে বলে জানা গেছে । আপাতত শোয়ের অভিনেতা ও কলাকুশলীদের সঙ্গে শেষমুহূর্তের কথাবার্তা চালাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। সেসব একবার পাকা হলেই শোয়ের আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গেছে।

আরও পড়ুন:  Pather Panchali: বিশ্বজুড়ে সেরার সেরা 'পথের পাঁচালী'

Featured article

%d bloggers like this: