24 C
Kolkata

Debjani Chaterjee: বাংলা টেলিভিশনে কনটেন্টের পরিবর্তন নেই: আক্ষেপ দেবযানীর


নিজস্ব প্রতিবেদন: ১৮ থেকে ১৯ টা বছর টলিউডেই যে মানুষটা কাটিয়ে দিয়েছেন তার গলাতেই বর্তমানে আক্ষেপের সুর। অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়কে বেশিরভাগ মানুষই চেনেন নেগেটিভ চরিত্রের ভিলেনের রূপে। বড় পর্দায় অভিনয় করলেও ছোট পর্দায় দেবযানি বেশি জনপ্রিয় । তবে, গত কয়েকদিন ধরেই ছোট পর্দা থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী।

কিন্তু যে মানুষটাকে বরাবরই ছোট পর্দায় দেখা গিয়েছে হঠাৎ সেই মানুষটা কেনও বিরতি নিল? সেই নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠলেও অবশেষে মিলল তার উত্তর। ‘ key খবর’- র সঙ্গে একান্ত সাক্ষাৎকারে ছোট পর্দার কনটেন্ট নিয়ে আক্ষেপের সুর তুললেন অভিনেত্রী।

হঠাৎ করে কেন ছোট পর্দা থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিলেন?

এই বিষয়ে দেবযানী চট্টোপাধ্যায়ের উত্তর,’ ছোট পর্দার কনটেন্ট গুলো একঘেয়ে হয়ে যাচ্ছে। সেই একই শাশুড়ির চরিত্র , নেগেটিভ চরিত্র একইরকম নেগেটিভ চরিত্র করতে করতে হাপিয়ে উঠছি। আমি একই জিনিস করতে করতে বোর হয়ে যাই। তাই সব সময় নতুন কিছু খুঁজি। কিছু প্রজোযক আমার ওপর ভরসা করেন, এবং পসিটিভ চরিত্রে আমাকে কাস্ট করেন । যমুনা ঢাকিতে শাশুড়ির চরিত্রটা কিন্তু পজিটিভ । তবে এখন আপাতত ছোট পর্দাটা বন্ধ আছে’।

আরও পড়ুন:  Swastika Mukherjee: সবুজের মাঝে উন্মুক্ত ক্লিভেজে উঁকি দিচ্ছে স্বস্তিকার উষ্ণতা

তবে কি ছোট পর্দার কনটেন্টে পরিবর্তন আসা দরকার?

এই প্রশ্ন উত্তরে এক মিনিটও চিন্তা না করে সপাটে দেবযানীর উত্তর,’ অবশ্যই দরকার। যারা কনটেন্ট ক্রিয়েটার তাদের ভাবনা চিন্তা করার সময় এবার এসেছে। এবার কনটেন্ট নিয়ে ভাবুন। সকলের হাতে এখন মোবাইল। সবার চোখ ওটিটি প্লাটফর্মের দিকে হয়ে যাচ্ছে কেন তারা একঘেয়ে গল্প দেখবে। সেই তিনবার করে বিয়ে। একটা মেয়ে অর্থাৎ যে হিরোইন তাকে প্রথমে দেখানো হয় সে খুব কেরিয়ার নিয়ে ভাবছে কিন্তু তারপরেই চারটে দেয়ালের মধ্যে গল্প ঢুকে যায়। আমাদের বয়সী মহিলারা খালি শাশুড়ি। আমার পার্সোনালি মনে হয় টেলিভিশনের দর্শক কমে যাচ্ছে’।

Featured article

%d bloggers like this: