29 C
Kolkata

Dev Vs Rana : কোনদিন মুক্তি পাবেন ‘ধূমকেতু’ !

নিজস্ব প্রতিবেদন : প্রযোজক পরিচালক রানা সরকার বারবার জড়িয়ে পড়ছেন বিতর্কে। কখনো, জয়জিতের সঙ্গে আবার কখনো টলিউডের সুপারষ্টার দেবের সঙ্গে। সকাল সকাল হঠাৎই দেব শুভশ্রী জুটির যারা ভক্ত ছিলেন তাদের জন্য দুঃখের খবর। ধুমকেতু সিনেমার প্রযোজক রানা সরকার সকাল সকাল ফেসবুকে পোস্ট করে জানান -‘ ধুমকেতু সিনেমার রিলিজ হবে না কোনদিনও।’ আর এটা শোনার পরেই দীর্ঘ ছয় বছরের অপেক্ষায় কোথাও যেন কেউ ধাক্কা দিয়ে দিল। দীর্ঘ ছয় বছর ধরে দিন গুনেছে দেব শুভশ্রী অগুনতি ভক্তেরা।

প্রযোজকের আঙ্গুল সোজাসুজি ভাবে না হলেও দেবের দিকেই। ২১ তারিখ রাতে ফেসবুকে পোস্ট করেন রানা। সেখানেই প্রযোজক লেখেন -” শুধু কলিযুগে কেন যুগ যুগ ধরে বাঁচতে গেলে টাকা লাগে। ” প্রসঙ্গত টাকা লাগে গানটি এখন লোকমুখে ঘুরছে। এবং অদ্ভুতভাবে এই গানটি দেবের মুক্তি পেতে চলা সিনেমা ‘কাছের মানুষে’র। যদিও কয়েকদিন আগে বেশ কিছু কারণে আশা করা হচ্ছিল যে ধুমকেতু মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন:  Kapil Sharma : কাজ হারিয়ে পিৎজা ডেলিভারি কপিল শর্মার
আরও পড়ুন:  Priyanka Bhattacharjee:'দুগ্গা দুগ্গা' হঠাৎ বলছে প্রিয়াঙ্কা

তবে আজ প্রযোজক স্পষ্ট ভাবে জানিয়ে দেন -“কিছু কিছু মানুষের টাকার লোভের কারণে ধূমকেতু সিনেমাটা কালের গর্ভে হারিয়ে যাচ্ছে, এই লোভের কি কোনো ক্ষমা আছে ? টাকার লোভের কারণেই ‘ধূমকেতু’ সিনেমাটা হয়তো কোনোদিন মুক্তি পাবে না আমার হাজার প্রচেষ্টা সত্ত্বেও… তাই আজ মনে হচ্ছে টাকা হয়তো লাগে কিন্তু টাকার লোভ লাগা ভালো না, যারা লোভ করে ক্ষতি করে ফেললো তার কোনো বিকল্প পাওয়া যাবে না কোনোদিন… ধূমকেতু সিনেমা রিলিজ হবে না কোনোদিনই…।”

Featured article

%d bloggers like this: