27 C
Kolkata

DharmoJudho: পার্নো-কে বয়কটের ডাক !

নিজস্ব প্রতিবেদন : একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির তরফে টিকিট পেয়েছিলেন বটে! তবে তৃণমূল ঘাঁটি থেকে পরাজিত হয়েছেন। ভোটের পর থেকে রাজনৈতিক ময়দানেও বৈরাগ্য এসেছে অভিনেত্রী। বোঝাই যাচ্ছে এখানে কথা হচ্ছে পার্নো মিত্রর। এখন তার ধ্যান জ্ঞান সব কিছুই হয়ে উঠেছে অভিনয়। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে সব কিছুকে দূরে সরিয়ে পুরোদস্তুর সিনেমাতেই মন পার্নো মিত্রর। ১১ আগস্ট মুক্তি পাচ্ছে ‘ধর্মযুদ্ধ’ । যেখানে শবনমের ভূমিকায় ধরা দেবেন নায়িকা।

এবার সেই সিনেমা মুক্তির আগেই পার্নো মিত্রকে কুরুচিকর ভাষায় কটাক্ষ করলেন তথাগত রায়। শুধু তাই নয় পরিচালক এবং বিধায়ক রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’ বয়কটের ডাকও দিয়েছেন বিজেপি নেতা। কিন্তু কেন এমন হল ! সেই প্রশ্ন নিয়ে কিন্তু তোলপাড় টলিপাড়া। তোলে এবার সেই প্রশ্নের উত্তর দেওয়া যাক খোলসা ভাবে। আসলে সিনেমার পোস্টার শেয়ার করে পার্নো মিত্র লিখেছিলেন, “ধর্ম কি আমাদের পরিচয়? আমরা মানুষ, এটাই আমাদের পরিচয়! আসছে বহু প্রতিক্ষিত ছবি ‘ধর্মযুদ্ধ’।

আরও পড়ুন:  Hrithik Roshan: ব্রহ্মাস্ত্র-এর দ্বিতীয় পর্বে থাকছেন হৃত্বিক !
আরও পড়ুন:  Dustu Projapoti: টুম্পার পর বাজার কাঁপাতে এলো প্রজাপতি

১১ই আগস্ট, ২০২২ আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে।” নায়িকার সেই টুইট নজর এড়ায়নি সোশ্যাল মিডিয়ায় বেজায় সক্রিয় বিজেপি নেতার। সেই টুইট শেয়ার করেই স্বভাবসিদ্ধভাবে বিস্ফোরক মন্তব্য করে বসেন তথাগত রায়। বিধানসভা ভোটে বিজেপির বিধ্বংসী হারের পর থেকেই তারকাপ্রার্থীদের নানাভাবে কটুক্তি করা শুরু করেন তথাগত রায়। তাঁর একাধিক কুরুচিকর মন্তব্য নিয়ে সমালোচনা হয়েছে নেটপাড়ায়। এবার ফের পার্নো মিত্রকে ‘হিন্দুত্ববাদী পার্টির কামিনী’ বলে কটাক্ষ করেন।

Featured article

%d bloggers like this: