27 C
Kolkata

Dheeraj Dhoopar: আবার ‘নাগিনে’র সঙ্গে দেখা যেতে চলেছে ধীরাজ-কে !

নিজস্ব প্রতিবেদন : হিন্দি ধারাবাহিকের মধ্যে সব থেকে জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় একদম উপরের দিকে রয়েছে “কুণ্ডলী ভাগ্য।” সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতেন ধীরাজ ধূপার। সকলেই তাঁকে চেনেন ‘দ্য করণ লুৎরা’ নাম। তবে তাঁকে যারা যারা ভালোবাসতেন তাদের অনেকেরই বেশ কিছুদিন ধরেই মন খারাপ ছিল। কারণ কয়েকদিন আগেই এই চরিত্রটিকে ধারাবাহিকে মৃত বলে জানান হয়।

তারপর থেকে দর্শকরা অপেক্ষাকরে ছিলেন আবার কবে ধীরাজকে পর্দায় দেখতে পাবেন সেই আসায়। যদিও ধারাবাহিকে সেই চরিত্রকে ফিরিয়ে আনা হয়। তবে করণের চরিত্রে আর ধিরাজকে দেখতে পাননা দর্শক। কয়েকদিন ধরেই বি-টাউনে গুঞ্জন অভিনেত্রী সুরভি চান্দনার সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। বেশএক মাস আগে, একটি প্রজেক্টে একসঙ্গে কাজ করে ছিলেন দুজনে। যদিও খুব অল্প সময়ের জন্য।

আরও পড়ুন:  Sadgati: 'সদগতি'-র মুকুটে নয়া পালক

তবে অল্প দিনেই ওই জুটি এতটাই ভালোবাসা পেয়েছিল মানুষের থেকে যে এবার একটি ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। কয়েকদিন আগেই সেই ধারাবাহিকে এনাউসমেন্ট ভিডিও দেখতে পেয়েছিল সকলে। তারপর থেকে সবাই অপেক্ষা করেছিল ধারাবাহিকের জন্য। এবার দর্শকের অপেক্ষা একদম শেষের পথে বলা যেতে পারে। কয়েকদিন আগেই দর্শকদের সামনে এসেছে এই ধারাবাহিকের নতুন প্রোমো। আর সেই প্রোমো দেখে দর্শকদেরউৎসাহের পারদ বেড়ে গিয়েছে আরও কয়েক গুন। এই জুটি অল্প কয়েকদিনেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল এবার দেখার এই জুটি কেমেস্ট্রি কেমন জমে।

আরও পড়ুন:  BigBoss: কবে শুরু হচ্ছে বিগবস!

Featured article

%d bloggers like this: