28 C
Kolkata

Kholam Kuchi: প্রথম দ্বিতীয় পর তৃতীয় এপিসোড সৌরভের ‘ খোলাম কুচি ‘-র


নিজস্ব প্রতিবেদন: প্রথম দ্বিতীয় পর এবার তৃতীয় নিয়েও হাজির পরিচালক সৌরভ পালোধী। ‘ খোলাম কুচি ‘ – তে মন মজেছে সৌরভের। বিয়ের আগে পাত্র পাত্রীর একে অপরকে চেনা উচিত নাকি বিয়ের পরেই একে অপরকে চেনা উচিত? সেরকমই একটি প্রশ্ন তুলে সৌরভ পালোধির হাত ধরে ‘উরিবাবা’ -র ইউটিউব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘খোলাম কুচি’-র।

সিরিজের গল্প এগোচ্ছে একটি ছোট শহরের এক জুটিকে কেন্দ্র করে। সেখানে সম্পূর্ণ বিপরীত মেরুর দুই মানুষ যারা নিজেদের সামঞ্জস্য বিচার করার জন্য বিয়ের আগে ‘লিভ ইন’ করার সিদ্ধান্ত নেয়। আর তারপরেই তাদের জীবনে ঘটতে থাকে একাধিক ঘটনা। একে অপরের সঙ্গে হাঁটতে হাঁটতে জীবনের অনেক কিছু শিখলেও তারা পেরিয়ে যায় অনেক পথ। জীবনের সমস্ত জটিল ধাঁধাঁকে সাদামাটা করে ফেলে ‘খোলাম কুচি’ – র মতো। কিন্তু শেষ পর্যন্ত দুই মেরুর মানুষ দুটো কি এক হবে উত্তর দেবে ‘খোলাম কুচি’।

আরও পড়ুন:  Mahalaya 2022: চলতি বছরের টেলিভিশনের পর্দার দুর্গার লড়াইয়ে কে এগিয়ে?

ইতিমধ্যেই দুই এপিসোড পেরিয়ে তৃতীয় এপিসোডে পা দিয়েছে ‘খোলাম কুচি’। এই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে অনিন্দ্য সেনগুপ্ত, শ্রেয়া ভট্টাচার্য্য, অর্পিতা ঘোষ, সেজুঁতি রায় মুখোপাধ্যায়,কৃপাবিন্দু চৌধুরী,সুলগ্না নাথ, সুরচিতা মান্না, শুভঙ্কর ঘটক সহ আরও অনেককে।

আরও পড়ুন:  Parineeti Chopra: প্রাণের ঝুঁকি নিয়ে দেশ বাঁচাচ্ছেন পরিণীতি !

Featured article

%d bloggers like this: