22 C
Kolkata

Ditipriya Roy: ২০-তেই কেল্লাফতে

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী দ্বিতিপ্রিয়া রায়। তাঁর অভিনয় ভালবাসেন না এমন মানুষ পাওয়া বেশ কঠিন। কখনও দর্শকরা তাঁকে দেখেছেন রানী রাসমণি ধারাবাহীকে রানিমার চরিত্রে। আবার কখনও, একেবারে ভিন্ন ভাবে পিক্সি কাট চুলে সাঁজ হিসাবে। আবার কখনও আয় খুকু আয়-এর খুকু, বা কখনও সাবিত্রী। তাঁর অভিনয় দেখে তাঁর বয়স আন্দাজ করা বেশ কঠিন। বেশ কয়েকদিন ধরেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ফলো করলে বোঝা যাবে, অভিনেত্রীর অনুরাগীরা, অপেক্ষায় দিন গুনছেন কবে অভিনেত্রী জন্মদিন আসবে! অবশেষে সেই অপেক্ষার অবসান। ১০ আগস্ট অভিনেত্রী জন্মদিন। সকাল সকাল অভিনেত্রী সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে জন্মদিনে শুভেচ্ছা বার্তায়।

তবে ৯ তারিখ মধ্যরাত্রেই অভিনেত্রী কুড়ি বছর বয়সের প্রথম কেক কেটে ফেলেছেন। এই কেক কাটার ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে তিনি হঠাৎ করেই এই সারপ্রাইজটা পেয়েছেন। পরনে রয়েছে সাদা ক্রপ টপ এবং ডেনিম রঙের শর্ট। মাঝরাতে হঠাৎ করেই এই সারপ্রাইজ পেয়ে স্বাভাবিকভাবেই চোখে মুখে আনন্দ স্পষ্ট। বলা যেতে পারে অভিনেত্রীর ২০তম জন্মদিনের বেশ ভালোই হয়েছে। ‘Key খবরে’র পক্ষ থেকে অভিনেত্রীকে জানাই জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা ও ভালোবাসা। এছাড়াও অভিনেত্রী শেয়ার করার ভিডিও তলায়, অসংখ্য মানুষের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে ভিডিও কমেন্ট বক্স।

আরও পড়ুন:  Hansal Meheta: হংসল মেহতার ছবি ফারাজের মুক্তিতে স্থগিতাদেশ দিতে রাজি নয় দিল্লি হাইকোর্ট

অভিনেত্রী সন্দীপ্তা সেন থেকে গায়িকা ইমন চক্রবর্তী সকলেই ভিডিও তলায় কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন ছোট্ট এই অভিনেত্রীকে। মাত্র কুড়ি বছর বয়সেই টলিউডের নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন এই অভিনেত্রী, নিজের অভিনয় ক্ষমতার জোরে। কি অবলীলায় এইটুকু বয়সেই পূর্ণবয়স্ক রাণীমার চরিত্র ফুটিয়ে তুলেছিলেন পর্দায়। টানা তিন বছর সেই চরিত্রে অভিনয় করার পর, ধারাবাহিকের সেই চরিত্রের মৃত্যু ঘটলেও তাঁর অভিনীত সেই চরিত্র মানুষের মনে জায়গা করে নিয়েছে পাকাপাকি ভাবে। মিষ্টি স্বভাবের এই অভিনেত্রী ২০-তে পা দিলেন সবে।

Featured article

%d bloggers like this: