28 C
Kolkata

Ena Saha: স্কিন কালার ব্রালেটে আগুন চড়ালেন এনা


নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রী থেকে প্রযোজনা সব জায়গাতেই সুপারহিট বঙ্গ তনয়া এনা সাহা। ছোটপর্দা-বড়পর্দা সর্বত্রই অভিনয় করে নিজের পাকা করে ফেলেছেন এনা। শুধু অভিনয় নয় অভিনয়ের পাশাপাশি এনার রূপের জাদীতে মাতোয়ারা টি-টাউন। আর এবার আরও উষ্ণতা ছড়ালেন বঙ্গ তনয়া।


সোশ্যাল মিডিয়ায় সর্বদাই একটিভ থাকেন অভিনেত্রী এনা সাহা। এনার উষ্ণ ছবিতে মন গোলে হাজারো অনুরাগীদের। আর এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্কিন কালার ব্রালেটে লাস্যময়ী এনা।

শিশু শিল্পী হিসেবে অভিনয় জগৎে আত্মপ্রকাশ করলেও বর্তমানে পাকা অভিনেত্রী সে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া কাঁপছে উষ্ণএনায়। সোশ্যাল মিডিয়ায় একটি ছবিতে লক্ষ্য করা যাচ্ছে যেখানে এনার পরনে রয়েছে পার্পল রঙের কো-অর্ড সেট সঙ্গে একটি ব্লেজার-ট্রাউজার। সেই ব্লেজারের কোমরের কাছে বো আর পোশাকের ভিতর থেকে উঁকি দিচ্ছে স্কিন রঙের ব্রালেট।

অভিনেত্রীর ব্রালেটের ডিপ নেকে কালো লেসের কারুকার্য আরও আকৃষ্ট করছে দর্শকদের। পোশাকের সাথে অভিনেত্রী গলায় মানানসই লাল স্টোনের পেনডেন্ট, হাতে লাল ও সাদা স্টোন স্টাডেড ব্রেসলেট আর অভিনেত্রীর ঠোঁটে লাল রঙের লিপস্টিক। এক কথায় বঙ্গ তনয়া উষ্ণ এনার দিক থেকে চোখ ফেরানো দায়।

আরও পড়ুন:  Aparajita Flower: মাত্র দুটি উপায়ে মিলবে আপনার বাস্তু সংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান....

Featured article

%d bloggers like this: