20 C
Kolkata

পুজোয় নায়িকাদের ব্লাউজের ফ্যাশন , জেনে নিন একনজরে

নিজস্ব সংবাদদাতা : পুজো মানেই ফ্যাশনে থাকবে শাড়ি। শাড়ি পরতে পছন্দ করেন না এমন বঙ্গ তনয়া খুঁজে পাওয়া বেশ কঠিন। আর পুজোর সময় টানা পাঁচদিন শাড়ি পরার ছুতো পাওয়া যায়। তবে শুধুই কি শাড়ি! বরং শাড়ির সঙ্গে যদি মানানসই ব্লাউজ না থাকে পুরো সাজটাই মাটি। তাই বাংলার ডিভারা শাড়ির থেকেও ব্লাউজ নির্বাচনে বিশেষ নজর দেন এখন। এক রঙের শাড়ির সঙ্গে মানানসই ডিজাইনার ব্লাউজ পরতে পারেন আপনিও। দেখে নেওয়া যাক টলি অভিনেত্রীদের শাড়ির সঙ্গে বাহারি ব্লাউজের কালেকশন।

১) ঋতাভরী চক্রবর্তী- শাড়ি হোক বা কোনও গাউন, যে কোনও পোশাকে বাজিমাত করেন অভিনেত্রী। ঋতাভরীর মতো মাল্টি কালার শাড়ির সঙ্গে এরকম ব্লাউজ বেছে নিতে পারেন। শাড়ির সঙ্গে ম্যাচ করে ব্লাউজের লটকনে রয়েছে নাটকীয়তা।

আরও পড়ুন:  Paresh Rawal: মাছ বিতর্কে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ পরেশ

২) স্বস্তিকা মুখোপাধ্যায়- শাড়ির প্রসঙ্গে এই অভিনেত্রীর নাম আসবেই। শাড়িতেও ট্রেন্ডি লুক তৈরি করতে সিদ্ধহস্ত স্বস্তিকা। স্বস্তিকার মত এরকম চেক প্রিন্টের ব্লাউজ পরলে আপনাকেও লাগবে স্টাইলিশ।

৩)কোয়েল মল্লিক- অভিনেত্রীর বাড়িতে পুজো হয়। আর তাই পুজোর শাড়ি নিয়ে যে তিনি বিশেষ সচেতন তা বলাই যায়। শাড়িতে উজ্জ্বল রূপ ফুটিয়ে তোলার জন্য কনট্রাস্ট রংয়ের ব্লাউজ পরুন।

৪) মিমি চক্রবর্তী- সব সময় একটা গোল্ডেন স্লিভলেস ব্লাউজ রাখুন। যেকোনো জমকালো শাড়ির সঙ্গে এমন একটি ব্লাউজ পরে নিলেই আপনি পুজো শো-স্টপার। মিমি একটি পার্পল রংয়ের শাড়ির সঙ্গে বেঁধে নিয়েছেন এমনই একটি ব্লাউজ।

৫) সোহিনী সরকার– সোহিনী শাড়ির সঙ্গে ব্লাউজ নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করেন। এখানে শাড়ির সঙ্গে লাল রঙের অফ শোল্ডার একটি টি শার্ট পরেছেন অভিনেত্রী। ক্যারি করার আত্মবিশ্বাস থাকলে আপনিও শাড়ির সঙ্গে মানানসই কোন টি-শার্ট বা শার্ট পরতে পারেন।

আরও পড়ুন:  Hansal Meheta: হংসল মেহতার ছবি ফারাজের মুক্তিতে স্থগিতাদেশ দিতে রাজি নয় দিল্লি হাইকোর্ট

৬) রুক্মিণী মৈত্র- পার্টি ওয়্যার হিসেবে শাড়ি পরতে চাইলে রুক্মিণীর লুক ফলো করতে পারেন। শিয়ার নিউড শাড়ির সঙ্গে অভিনেত্রী বেছে নিয়েছেন সিকুইনড নুডল স্ট্র্যাপ ব্লাউজ।

৭) মনামী ঘোষ- শাড়ী ব্লাউজে নানারকম এক্সপেরিমেন্ট করেন মনামী। ইনস্টাগ্রাম প্রোফাইলে গেলেই দেখতে পাবেন বিভিন্ন রকমের ব্লাউজের সংগ্রহ। পুজোর জন্য মনামীর মত ব্লাউজ- এর জুড়ি মেলা ভার।

Featured article

%d bloggers like this: