22 C
Kolkata

Mehtab Hossain: বড়পর্দায় মেহতাব হোসেন


নিজস্ব প্রতিবেদন: বাঙালির সঙ্গে ফুটবল প্রেমটা যেনও ওতপ্রোতভাবে জড়িত। ফুটবল বাঙালির ইমোশন। বাঙালি ভোজন রসিকদের শেষ পাতে দই আর মাঠে ফুটবল এযেনও একে অপরের পরিপূরক। মাঠে ময়দানে ঝড় তুলে হাততালি কুড়িয়েছেন বহু খেলোয়াড়রা। সে মহেন্দ্র সিং ধোনি হোক কিম্বা মিতালি রাজ কিম্বা ঝুলন গোস্বামী। ইতিমধ্যেই মহেন্দ্র, মিতালী, ঝুলনকে নিয়ে তৈরি হয়েছে বায়োপিক। আর এবার মাঠে ময়দানের খেলোয়াড়দের বায়োপিকের তালিকায় নাম যুক্ত হল ফুটবল মাঠের অন্যতম নায়ক মেহতাব হোসেনের।

বাংলা ফুটবল জগতের অন্যতম উজ্জ্বল একটি নাম মেহতাব। আর তাইতো ফুটবলের ময়দান থেকে সোজা এবার বড়পর্দায় ফুটবলার মেহতাব হোসেন। এই মেহতাবই ২০ ফার্স্ট সেঞ্চুরি ভারতের প্রথম মিডফিল্ড জেনারেল।

বাপ্পার পরিচালনায় শুভজিৎ মিত্রর প্রযোজনায় ধাগা প্রযোজনার ব্যানারে আসতে চলেছে মেহতাব হোসেনের বায়োপিক ‘মেহতাব’। ইস্টবেঙ্গল মাঠে প্রকাশ করা হয়েছে ‘মেহতাব’ ছবির প্রথম লুক। মেহতাব হোসেনের জীবনের বিভিন্ন দিক ফুটে উঠবে এই ছবিতে। নিজের বায়োপিক প্রসঙ্গে মেহতাবের কথায়, সে খুবই উত্তেজিত, আপ্লুত। বাংলায় ফুটবল হারিয়ে যাচ্ছে। নতুন প্রজন্মরা খেলতে আসে না বা খেলা শুরু করলেও তা দীর্ঘমেয়াদি হয় না। এই সময় এই ধরনের একটি ছবি সকলকে অনুপ্রেরণা যোগাবে বলেই মনে করছেন খেলোয়াড়।

আরও পড়ুন:  Salman Khan Niece: অভিনয়ে পা সাল্লু ভাইজানের ভালোবাসার

Featured article

%d bloggers like this: