28 C
Kolkata

Shehnaaz Gill: ফের বড়পর্দায় শেহনাজ


নিজস্ব প্রতিবেদন: ‘বিগ বস’ ১৩-র হাত ধরে বলিউড পেয়েছিল তাদের নতুন জুটি সিডনাজ ওরফে শেহনাজ গিল ও সির্দ্ধাথ শুক্লাকে। তবে, সেই সিডনাজ জুটির প্রেম বেশিদিন টেকে না। হঠাৎই প্রয়াত হন বলিউড অভিনেতা সির্দ্ধাথ শুক্লা। চার হাত এক হওয়ার আগেই স্তব্ধ হয় সবকিছু। তবে, সিড না থাকলেও নিজের স্বপ্নকে পূরণ করার ইচ্ছা থেকে পিছপা হয়নি শেহনাজ। পাঞ্জাব থেকে একরাশ স্বপ্ন নিয়ে মুম্বাই আসা মেয়েটা ইতিমধ্যেই বড় পর্দায় নাম লিখিয়ে ফেলেছে। তবে, তার অভিনেত্রী হওয়ার স্বপ এবার পূরণের পথে। আবারও বড়পর্দায় শেহনাজ। কিন্তু এবার কার হাত ধরে ময়দানে নামছেন সে?

বিগ বসে গিয়েই কপাল খুলে গিয়েছে পাঞ্জাবের ক্যাটরিনা কাইফের।ইতিমধ্যেই সলমন খানের হাত ধরে বলিউডে পা রেখেছেন শেহনাজ। আয়ুষ শর্মাসলমন খানের আগামী ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে শেহনাজ গিলকে। প্রথম ছবির পর আরও একটি ছবিতে পা শেহনাজের। তবে,এবারের ছবিতেও কি বলিউড ভাইজানের হাত ধরেই লাইমলাইটে আস্তে চলেছেন শেহনাজ?

আরও পড়ুন:  Howrah: ডেঙ্গিতে জোড়া মৃত্যু

যদিও এবার আর সলমন খান নয় এবার নিল কন্যা রিয়া কপূরের প্রযোজিত ছবিতে অভিনয় করতে শেহনাজ। এমনকি এই ছবি রিয়া কপূরের স্বামী কর্ণ বুলানি তৈরি করছেন। এই ছবিতে শেহনাজ গিল স্ক্রিন শেয়ার করবেন অনিল কপূর, ভূমি পেড়নেকরদের সঙ্গে। ছবির শুটিং শুরু হবে চলতি মাসের শেষের দিকেই। ছবির নাম এখনও পর্যন্ত জানা না গেলেও একেবারে অন্য লুকেদেখা যাবে শেহনাজ গিলকে।

আরও পড়ুন:  Mehtab Hossain: বড়পর্দায় মেহতাব হোসেন

Featured article

%d bloggers like this: