18 C
Kolkata

Hrithik Roshan: ব্রহ্মাস্ত্র-এর দ্বিতীয় পর্বে থাকছেন হৃত্বিক !

নিজস্ব প্রতিবেদন : ব্রহ্মাস্ত্র সিনেমাটি ইতিমধ্যেই বিশ্বব্যাপী নজর কেড়েছে। শুধু তাই নয় এই সিনেমার শুরু থেকে শেষ পর্যন্ত জড়িয়েছে বিতর্কের সঙ্গে। তবে সবকিছু পরেও এই ছবির বক্স অফিসে কিন্তু সফল। বিশ্বব্যাপী এই ছবিটি ব্যবসা করেছে ৪০০ কোটি টাকার। গল্প নিয়ে সকলের মধ্যে মন ভার থাকলেও ভিএফএক্স এর কাজ নজর কেড়েছে সকলের। এই ছবিতে শাহরুখ খানের ক্যামিও নজর কেড়েছিল সকলের। তবে তার থেকেও বেশি সকলের মনে প্রশ্ন থেকে গিয়েছিল শেষে যে চরিত্রটিকে দেখা যায়নি সেই চরিত্রতে অভিনয় কে করছেন!

অনেকে মনে করছিলেন রনভীর সিং আবার অনেকে মনে করছিলেন হৃত্বিক রোশন। তবে সেই নিয়ে মুখ খোলেননি কেউই। কিন্তু এবার সমস্ত জল্পনাকে আরো একবার উস্কিয়ে দিয়ে হৃত্বিক জানালেন -” কি ঘটছে? কিছুই তো ঘটছে না। ফাইটারের শুট শুরু হবে। সাথে শুরু হবে যে ছবি নিয়ে কথা হচ্ছিল সেগুলো। ” আর এই পোষ্টের পরেই সকলের মনে আর একবার উসকে দিয়েছে যে হয়তো ব্রহ্মাস্ত্র -এর পরবর্তী অংশে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে হৃত্বিক রোশানকে।

আরও পড়ুন:  Deepika Padukone: এবার ফুটবল বিশ্বকাপের ট্রফি দীপিকার হাতে!

আর মাত্র কয়েকদিনের মধ্যে শুরু হতে চলেছে ফাইটারের শুটিং। দীপিকা পাড়ুকোন কে দেখা যাবে হৃত্বিক-এর বিপরীতে। তার পাশাপাশি আর মাত্র কয়েকদিন পরেই মুক্তি পেতে চলেছে অ্যাকশন থ্রিলার বিক্রম ভেদা। তবে এত কিছুর পরেও সকলে অপেক্ষা করে আছে এটা জানার জন্য যে ২০২৫ সালের মুক্তি পাওয়া ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় অংশে সত্যি কি দেখা যেতে চলেছে হৃত্বিকে।

Featured article

%d bloggers like this: