27 C
Kolkata

Deepika-Kriti: ‘সমকামী হলে দীপিকাকেই পছন্দ করতাম’ -কৃতি

নিজস্ব প্রতিবেদন : বলিউডের হটেস্ট হিরোইনদের মধ্যে দীপিকা পাডুকোনের নাম রয়েছে একদম উপর দিকে। তাঁকে পছন্দ করেন এমন মানুষের তালিকা অগুনতি। তাঁর হট এন্ড বোল্ড লুকে কুপোকাত হন সকলে ছেলে মেয়ে নির্বিশেষে। তাঁর রূপের ছটা অগ্রাহ্য করা বেশ কঠিন। কয়েকদিন আগে মণীশ মলহোত্রর ব়্যাম্প শো-তে রীতিমতো ঝড় তোলেন নায়িকা। সঙ্গে ছিলেন রণবীর সিংহ। দীপিকার রূপ, গ্ল্যামার শুধুই কি পুরুষদের হৃদয় হরণ করে! না, তা বললে ভুল বলা হবে।

মহিলারাও তাঁর রূপে মুগ্ধ। নায়িকার রূপের প্রেমে সকলেই পড়েন তার সাথেই তার আটিট্যুড-এর প্রেমে পড়াও স্বাভাবিক ব্যাপার। এবং সেই কথা আবারও প্রমান হল বি-টাউনের আরেক অভিনেত্রী কৃতি শ্যাননের কথায়। দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। মুম্বইয়ের এক সাক্ষাৎকারে কৃতী বলেন, “যদি কোনও সমকামী নারীর চরিত্রে অভিনয়ের সুযোগ আসে, তা হলে আমি দীপিকার সঙ্গে কাজ করতে চাইব।” সত্যি দীপিকার চোখে রয়েছে এক অদ্ভুত নেশা।

আরও পড়ুন:  Alia Bhatt: গর্ভস্থ অবস্থাতেই বাজিমাত আলিয়ার!
আরও পড়ুন:  Walt Disney Frozen: মাথা কেটে সংরক্ষণ! জীবিত ওয়াল্ট ডিজনির!

সেই নেশায় বুঁদ হওয়ার সুযোগ কেউই হাতছাড়া করতে চাননা। নিজের প্রতি আকৃষ্ট করার যে অদ্ভুত ক্ষমতা রয়েছে এই রণভীর ঘরণীর তাতে বোধহয় কুপোকাত হয়েছেন বলিউডের প্রথম সারির আরেক নায়িকা কৃতি। যদিও তিনি এই কথা সর্বসমক্ষে বলেছেন। কিন্তু তাঁদের দুজনকে নিয়ে এখনই এই ধরণের চরিত্র করানোর কথা ভাবেননি কোনো নির্মাতা। এবার দেখার পালা কৃতির এই ইচ্ছা পূরণ হয় কিনা !

Featured article

%d bloggers like this: