22 C
Kolkata

নেট পোশাকে ‘আও রাজা’ রব চিত্রাঙ্গদার


নিজস্ব সংবাদদাতা: তার উষ্ণ আবেদনেই কুপোকাত আট থেকে আশি। তার শরীরী বিভঙ্গ ঝড় তোলে হাজারো পুরুষের বুকে। গোলাপি নেট পোশাকে খোলা চুলে উষ্ণ চিত্রাঙ্গদা। পোশাক থেকে উন্মুক্ত অভিনেত্রীর বক্ষ যুগল।

সাদা পোশাক মেসি হেয়ারে ক্যাম লুক চিত্রাঙ্গদার। কানে বড়ো দুল,রেড লিপস্টিকে চোখ ফেরানো দায় অভিনেত্রীর দিক থেকে। আপনার চোখ আটকাতে বাধ্য চিত্রাঙ্গদার উন্মুক্ত বক্ষ যুগলে।

খেলা মেসি’হেয়ার সাদা জ্যাকেট,নীল অন্তর্বাসে লুক চিত্রাঙ্গদার। নীল অন্তর্বাসে উন্মুক্ত অভিনেত্রীর বক্ষ যুগল। পুরুষদের বুকে ঝড় তুলবে চিত্রাঙ্গদার হট লেগস।

কালো পোশাক,ব্রাইড লুকে হাজির উষ্ণ চিত্রাঙ্গদা। অভিনেত্রীর পোশাক থেকে উন্মুক্ত চিত্রাঙ্গদার বক্ষ যুগল। স্কার্ট থেকে উঁকি দিচ্ছে বলি কুইনের ছিপছিপে কোমর। যা দেখে ঘুম উড়তে বাধ্য আপনারও।

আরও পড়ুন:  Raj Kundra:ফের মাথা ছাড়া দিয়ে উঠলো পুনম রাজ পর্ন কান্ড

কালো পোশাক হালকা মেকাপে চিত্রাঙ্গদা। দুহাতে বক্ষ যুগল আগলে পোস দিয়েছেন অভিনেত্রী। পুরুষদের বুকে ঝড় উঠতে বাধ্য অভিনেত্রীর বক্ষ বিভাজিকার খাঁজ থেকে অভিনেত্রীর হট লেগেস দেখে।

কালো লেদার জ্যাকেট,খোলা চুল আবেদনময়ী লুকে হাজির চিত্রাঙ্গদা। জ্যাকেটের ভিতর থেকে সুস্পষ্ট অভিনেত্রীর গোলাপি টপ। যেখান উঁকি দিচ্ছে চিত্রাঙ্গদার বক্ষ যুগল।

Featured article

%d bloggers like this: