21 C
Kolkata

Malaika Arora: পোশাক নয় এবার গয়না গোপনাঙ্গ ঢাকলেন মালাইকা


নিজস্ব প্রতিবেদন: মালাইকা অরোরা এই নামটাই যথেষ্ট অনুরাগীদের বুকের ধুকপুকানি বাড়ানোর জন্য। এজ ইজ জাস্ট আ নাম্বার এই চলতি কথাকেই বারেবারে সত্য প্রমাণ করে এগিয়ে চলেছেন বি-টাউনের ‘ছাইয়া ছাইয়া’ গার্ল মালাইকা।বয়স যাই হোক না কেন অভিনেত্রী শরীরে বয়সের চিহ্নমাত্র নেই। যত দিন বাড়ছে ততই যেন হটনেস উপচে পরছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন কারণে কটাক্ষের শিকার হয়েছেন মালাইকা অরোরা।

তবে, এবার কটাক্ষ নয়। পোশাক ছাড়াই ক্যামেরার সামনে আসলেন অভিনেত্রী । মালাইকার শরীরে পোশাক নয় বরং জুয়েলারিতে দেখা যাচ্ছে সে তার বক্ষ খাঁজ ঢেকেছেন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই এক্টিভ মালাইকা। আর এবার নতুন ছবি পোস্ট করে দর্শকদের মন উস্কে দিলেন সে। অভিনেত্রীর পরনে কালো বডি হাকিং পোশাক তার উপর থেকে বক্ষ খাঁজ ঢেকেছেন সবুজ জুয়েলারিতে।

আরও পড়ুন:  Mexico vs Saudi Arabia : সৌদিকে হারিয়েও বিশ্বকাপ থেকে বিদায় মেক্সিকোর


বি-টাউনের অলিতে গলিতে মালাইকার ফিগার নিয়ে আজও চর্চা হয়। বয়স যতই বাড়ুক না কেন অভিনেত্রীর গ্ল্যামার একাধিক নায়িকাদের রীতিমত টেক্কা দিচ্ছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ মালাইকা। বেশ কিছু দিন ধরে বয়ফ্রেন্ড অর্জুন কপূরের সঙ্গে রোম্যান্সের জন্য শিরোনামে অভিনেত্রী। মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন বহু পুরনো। বি-টাউনের কান পাতলেই শোনা যায় আরবাজ খানের সঙ্গে দাম্পত্য জীবন কাটানোর সময়ই অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মালাইকা।

Featured article

%d bloggers like this: