22 C
Kolkata

Malaika Arora: সাদা ট্রান্সপারেন্ট পোশাকে উষ্ণ মালাইকা


নিজস্ব সংবাদদাতা: বরাবরই উষ্ণ তিনি। তার শরীরি আবেদনে কুপোকাত আট থেকে আশি। বলার অপেক্ষা রাখে না তিনি হলেন অভিনেত্রী মালাইকা আরোরা। সাহসী পোশাকে মালাইকার জুড়ি মেলা ভার।

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই শিরোনামে তিনি।ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দেয়। বলি ফ্যাশনিস্তা মালাইকা মানেই ঝড়। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই একাধিক উষ্ণ ছবি পোস্ট করে অনুরাগীদের নজরে আসেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে মালাইকার। যেখানে অভিনেত্রীকে লক্ষ্য করা যাচ্ছে খোলা চুলে, ঠোটে রেড লিপস্টিক পরে পোজ দিয়েছেন অভিনেত্রী। পরনে মালাইকার ট্রান্সপারেন্ট সাদা পোশাক। পোশাক থেকে উন্মুক্ত তার হট লেগস।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় মালাইকার একটি ছবি। যেখানে অভিনেত্রীকে দেখা যায় অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে পড়েন অভিনেত্রী।ছাই রঙা ট্র্যাক প্যান্ট, জ্যাকেট ও গোলাপি স্লিপার প নিজের পোষ্যকে বাড়ির বাইরে হাঁটতে বের হন তিনি। অভিনেত্রীর পরনে যে অন্তর্বাস নেই তা স্পষ্ট। বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন মালাইকা।

আরও পড়ুন:  Urvashi Rautela: উন্মুক্ত বক্ষ খাঁজে শান্তির দূত উষ্ণ উর্বশী

Featured article

%d bloggers like this: