27 C
Kolkata

উন্মুক্ত উরুতে উষ্ণ সৃজিত পত্নী মিথিলা


নিজস্ব সংবাদদাতা: এপার বাংলা থেকে ওপার বাংলা সর্বত্রই তার অবারিত দ্বার। তার রূপে গুনে, অভিনয়ে মুগ্ধ আট থেকে আশি। বলার অপেক্ষা রাখে না এখানে কথা হচ্ছে দুই বাংলার অভিনেত্রী তথা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী মিথিলাকে নিয়ে। সাদা পোশাকে হাজির উষ্ণ মিথিলা। উন্মুক্ত তার উরু।

ওপার বাংলার মডেল অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা ইতিমধ্যেই নাম লিখিয়ে ফেলেছেন টলিউডে। উষ্ণ অভিনেত্রী হট মুভসে কুপোকাত আট থেকে আশি। সমুদ্রের ধারে কালো পোশাকে একাকী মিথিলা। অভিনেত্রীর পোশাক থেকে উন্মুক্ত তার মেদবিহীন পিঠ।

খোলা চুল,গোলাপী টপ নো মেকাপ লুকে ক্যাম লুক মিথিলার। পোশাক থেকে উন্মুক্ত অভিনেত্রীর বক্ষ খাঁজ। যা দেখে চোখ আটকাতে বাধ্য আপনারও।

হট রেড গাউন, খোলা চুল,রেড লিপস্টিকে নিজেকে সাজিয়েছেন মিথিলা। সৃজিত পত্নীর রূপে ভিমড়ি খাবে হাজারো পুরুষ।

কথায় বলে নারী শাড়িতেই শ্রেষ্ঠ। তা জানও ফের প্রমাণ দিলেন মিথিলা। আকাশী সাদা শাড়ি, আকাশী ব্লাউজ,খোলা চুল, বড়ো দুলে নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। মিথিলার শাড়ি থেকে উন্মুক্ত তার ছিপছিপে কোমর।

আরও পড়ুন:  Swastika Mukherjee: সবুজের মাঝে উন্মুক্ত ক্লিভেজে উঁকি দিচ্ছে স্বস্তিকার উষ্ণতা

ছোট করে চুল কাটা। দেওয়ালে হেলান দিয়ে দাঁড়িয়ে মিথিলা। ক্রপ টপ সঙ্গে ট্রাউজার। কালো সাদা ছবিতে অভিনেত্রীর টপ থেকে উঁকি দিচ্ছে তার পিঠ থেকে কোমর।

পরিচালক সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই আইনি বিয়ে সরেন সৃজিত-মিথিলা। মিথিলার দ্বিতীয় বিয়ে ঠিকই সৃজিতের কিন্তু প্রথম। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মিথিলার মেয়ে আইরাকে নিয়ে এখন সুখের সংসার সৃজিতের।

খোলা চুলে নীল সাদা শাড়িতে প্রকৃতির আনন্দ উপভোগ করছেন মিথিলা। হওয়ার উড়ছে চুল। চুল সামলাতে ব্যস্ত অভিনেত্রী। চুল সামাল দিতে গিয়ে উন্মুক্ত অভিনেত্রীর শরীরী বিভঙ্গ।

কালো গাউন সোফার উপর কারুর অপেক্ষায় মিথিলা। খোলা চুলে হট অভিনেত্রী। মিথিলার কালো পোশাক থেকে উঁকি দিচ্ছে তার বক্ষি বিভাজিকা।

আরও পড়ুন:  Kothamrito:'কিছু কথা বাকি' মুক্তির পরও বলছে 'কথামৃত'

আলো আঁধারিতে ক্যাম লুক মিথিলার। ছোট করে কাটা চুল। পরনে তার ক্রপ টপ। টপ থেকে স্পষ্ট মিথিলার মেদহীন হীন সেক্সী কোমর। যে পুরুষদের রাতের ঘুম কাড়তে যথেষ্ট।

Featured article

%d bloggers like this: