28 C
Kolkata

Monami Ghosh: খোলা পিঠে উষ্ণতায় ভরপুর মনামী ঘোষ

নিজস্ব সংবাদদাতা: এজ জাস্ট এ নাম্বার এই চলতি কথা যেনও তার জন্যই তৈরি হয়েছে। যত বয়স বাড়ছে ততই তার গ্ল্যামার ঝড়ে ঝড়ে পরছে। ছোট পর্দা থেকে বড় পর্দা অবাধ বিচরণ তার। টলিপাড়ায় সকলেই তাকে এজলেস বিউটি বলেই চেনে। কারন তিনি হলেন মনামী ঘোষ। শীত আবহের মাঝে পিঠ খোলা পোশাকে উষ্ণতা ছড়ালেন মনামী। হালকা মেকাপ, চুল পনিটেল করে ডিপ গ্রিন পোশাকে পোজ দিলেন অভিনেত্রী। অভিনেত্রীর পোশাক থেকে উন্মুক্ত তার উষ্ণ পিঠ। যা দেখে চোখে ফেরানো দায়।

শাড়ি হোক বা শর্ট ড্রেস, সবেতেই অসামান্য সুন্দরী মনামী ঘোষ। তার রূপের বহরে যেকোনও পোশাকই ক্লাসি এবং সফিস্টিকেটেড লুক পায়। মনামী কেবল অনস্ক্রিনেই নয় অফস্ক্রিনেও নিত্যদিন নানা ধরণের ছবি ভিডিও পোস্ট করে বিনোদনের জোগান দেন। এরই মাঝে খোলা রাস্তায় সাদা পোশাকে উষ্ণ অবতারে হাজির মনামী। নো মেকআপ লুক, মেসি হেয়ার, সাদা প্যান্ট সাদা জামার সঙ্গে গোলাপি জ্যাকেটে হট বোম্ব মনামী।

আরও পড়ুন:  Rishav Basu: হুশ! হট বয় 'শ্রীকান্ত'- র ঋষভ

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ও অভিজ্ঞ অভিনেত্রীদের মধ্যে একজন মনামী ঘোষ। আজও নতুন নায়িকাদের সঙ্গে রীতিমতো পাল্লা দিয়ে অভিনয় করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে উষ্ণ ছবি পোস্ট করে তাক লাগান মনামী। এরই মাঝে খোলা চুলে কালো পোশাক পড়ে হাজির হয়েছেন অভিনেত্রী। কালো পোশাক, পোশাক থেকে উন্মুক্ত তার ছিপছিপে কোমর, তার শরীর ধাকা চেকস জ্যাকেট।

মাঝেমধ্যেই নিজের নানারকম ফটোশুটের ফটো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন মনামী। আর এবার লালপরী মনামীতে মাতোয়ারা নেট পাড়া। লাল শর্ট ড্রেস। মনামীর পোশাক থেকে উন্মুক্ত তার বক্ষ খাঁজ।

Featured article

%d bloggers like this: