33 C
Kolkata

Priyanka Chopra: প্রিয়াঙ্কার ছোট মাপের অন্তর্বাসেই কাঁপল নেট পাড়া


নিজস্ব সংবাদদাতা: যত সময় বাড়ছে ততই পিগি চপসের উষ্ণতায় মাতোয়ারা হচ্ছে গোটা দুনিয়া। বি টাউনের হট অভিনেত্রীদের মধ্যে প্রথমেই যার নাম আসে তিনি হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তার বয়স বাড়ছে ঠিকই কিন্তু কমছে না গ্ল্যামার। আজও বলে বলে অষ্টাদশীদের গোল দিতে সক্ষম প্রিয়াঙ্কা। সেলেব মানেই বিতর্ক পিছু ছাড়ে না । পোশাক বিতর্কে নাম জড়িয়ে যাওয়া প্রিয়াঙ্কার জন্য নতুন কিছু নয়। তবে,বিতর্ক উড়িয়ে আরও একবার বিকিনি শুট অভিনেত্রীর। কমলা রঙের অন্তর্বাস পরে গায়ে রোদ মাখলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়ার গ্ল্যামার কোশেন্ট নিয়ে মতান্তরের কোনও জায়গাই নেই। পিগি চপসের নয়া ফোটোশ্যুট ক্যামেরার লেন্সে আগুন জ্বালিয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট বললেও কম বলা হয়। এবার সোশ্যাল মিডিয়ায় পারদ চড়ালেন প্রিয়াঙ্কা। কাল এবং কমলা অন্তর্বাসে সানবাথ নিচ্ছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কার গোপনাঙ্গ ঢাকা কমলা কাপড়ে। উন্মুক্ত অভিনেত্রীর চকচকে কোমর।

আরও পড়ুন:  Shah Rukh Khan: বাড়ির ছাদেই পতাকা তুললেন বাদশা

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়া কাঁপে প্রিয়ঙ্কা চোপড়ার একাধিক ফোটোশ্যুটে। বিকিনি শুটে প্রিয়াঙ্কার জুড়ি মেলা ভার। সাবলীল ভাবে যে কোনও পোশাক ক্যারি করতে পারেন প্রিয়াঙ্কা। বলিউড অভিনেত্রী মানেই তার পোশাকে থাকবে নয়া চমক। কালো বিকিনি পোশাকে দর্শকদের মন জয় করলেন অভিনেত্রী। অভিনেত্রীর পোশাক থেকে উন্মুক্ত তার হট লেগস।

আরও পড়ুন:  Sreelekha Mitra: সাবধান! শ্রীলেখার সঙ্গে দেখা করলেই মিলবে রাখি

অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী মাঝে মধ্যেই ফটোশ্যুট করেন। প্রিয়ঙ্কার চোখ ধাঁধানো ছবি মুগ্ধ করে নেটিজেনদের। দিনকয়েক আগে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রিয়ঙ্কার ফলোয়ার সংখ্যা পেরিয়েছে ৬ কোটি। এতে অতি উচ্ছ্বসিত হয়ে যান অভিনেত্রী।

Featured article