28 C
Kolkata

Raima Sen: উষ্ণ বক্ষ যুগলে পারদ ছড়ালেন সুচিত্রা সেন নাতনি

নিজস্ব প্রতিবেদন: সিনেমার পর্দায় বেশ কয়েকদিন যাবৎ তাকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ সে। কারণ তিনিই যে মহানায়িকা নাতনি রাইমা সেন। তার উষ্ণতায় সোশ্যাল মিডিয়ার মাঝেমধ্যেই ঝড় ওঠে।

বোল্ড নেস নিজেদেরকে সর্বদাই দর্শকদের সামনে মেলে ধরেছেন টলিপাড়ার অভিনেত্রীরা। বোল্ড নেসের তালিকায় প্রথমেই রাইমা সেনের। টলিউডের অভিনেত্রী হয়েও বলিউডের অভিনেত্রীদের হটনেসে টেক্কা দিতে পারেন রাইমা।সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল আগুন পাখি রাইমা। অভিনেত্রী পরনে কমলা রঙের একটি বুকচেরা গাউন। খোলা চুলে উন্মুক্ত বক্ষ খাঁজে সবুজ বাগানের মাঝে উষ্ণতা ছড়ালেন রাইমা।

টলিউডের প্রথম সরির অভিনেত্রীদের মধ্যে ইতিমধ্যেই পরিচিত নাম রাইমা সেন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি বা মা মুনমুন সেনের কন্যা হিসেবে নয়,টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা। তার শরীরী আবেদনে ভক্তদের ইতিমধ্যেই ঘুম উড়েছে। শুধু টলিউড নয়, বলিউডেও সমান ভাবে অভিনয়ের ছাপ রেখেছেন রাইমা সেন। যত দিন যাচ্ছে ততই যেন উপচে পড়ছে অভিনেত্রীর গ্ল্যামার। যেমন তার রূপের জাদু ঠিক সেরমই হট তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের সমস্ত কিছুই নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী।

আরও পড়ুন:  Durga Chatu: দুগ্গাছাতুর উপকারিতা

Featured article

%d bloggers like this: