28 C
Kolkata

Rashami Desai: গোলাপি পোশাকে উন্মুক্ত বক্ষ খাঁজে রেশমি

নিজস্ব সংবাদদাতা: বলিউডের একাধিক ধারাবাহিকের পরিচিত মুখ রেশমি দেশাই। ওপেন ক্লিভেজের হট লুকে পেজ থ্রি-র শিরোনামে বরাবরই থাকে রেশমি। যত দিন যাচ্ছে ততই যেন বলি অভিনেত্রীদেরও যেন ছাঁপিয়ে যাচ্ছেন রেশমি। আর এবার গোলাপি পোশাকে উন্মুক্ত বক্ষ খাঁজে উষ্ণতার আবেদন অভিনেত্রীর।

হিন্দি সিরিয়ালের হাত ধরেই তার অভিনয়ে আসা। এরপর বিগ বসের দৌলতে বলি ইন্ডাস্ট্রিতে তুঙ্গে প্রস্তুতি তার। তার লক্ষীমন্ত রূপে কুপোকাত অনুরাগীরা। রেশমি দেশাই এই নামটা মানেই কিন্ত পুরুষদের মুখের চওড়া হাঁসি। একসময় বলিউডের বেশিরভাগ ধারাবাহিকের মুখই ছিল রেশমি। বেশিরভাগ ধারাবাহিকই তাকে লক্ষীমন্ত বউ হিসেবেই দেখা যেত।

আরও পড়ুন:  কলকাতা লিগ সুপার সিক্সের প্রস্তাবিত সূচি প্রকাশ

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ রেশমি। মাঝেমধ্যেই উষ্ণ ছবি পোস্ট করে ঝড় তোলে রেশমি। ট্যাডিশনাল থেকে ওয়েস্টার্ন রেশমি মানেই উষ্ণতা। কখনও সূর্যমুখী ফুলের অন্তর্বাস জড়িয়ে ছবি তুলেতে দেখা যাচ্ছে আবার কখনও পিঙ্ক বিকিনিতে। উষ্ণ রেশমির মায়া জড়ানো ছবি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল।

আরও পড়ুন:  কলকাতা লিগ সুপার সিক্সের প্রস্তাবিত সূচি প্রকাশ

আর এবার সোশ্যাল মিডিয়া কাঁপছে গোলাপি রেশমিতে। শিমারি মেকাপে রেশমির গোলাপি পোশাক থেকে উন্মুক্ত তার বক্ষ খাঁজ। উষ্ণ ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘হট ‘। রেশমির ছবিতে লাইকের বন্যা।

Featured article

%d bloggers like this: