18 C
Kolkata

Sandipta Sen: সান্তা সেজে প্রকাশ্য রাস্তায় নাচ সন্দীপ্তার

নিজস্ব সংবাদদাতা:তার ফালাফালা চোখের চাউনিতে মুগ্ধ গোটা টলিপাড়া। ছোটপর্দা দিয়ে হাতে খড়ি হলেও বর্তমানে ওয়েব সিরিজেও নিজের দক্ষতা প্রমাণ করেছে সে। ইদানিং টলিপাড়ার নিউ সেন্সেশন হয়ে উঠেছে অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর এবার সান্তা সেজে শীতের দিনে সকলের গা গরম করতে উষ্ণ অবতারে হাজির হট সন্দীপ্তা।

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা পোক্ত করে ফেলেছেন সন্দীপ্তা সেন। ইতিমধ্যেই একাধিক ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মনে জায়গা দখল করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা যথেষ্ট সক্রিয় নেট পাড়াতেও। টেলিদুনিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কিভাবে জনপ্রিয়তার শীর্ষে থাকতে হয় তা ভালো মতই রপ্ত করে নিয়েছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই উষ্ণ ছবি, ভিডি, পোস্ট করে রীতিমতো উত্তাপ ছড়ান টলি ক্যুইন।

অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা যে নাচতে পছন্দ করেন। ঘরের মধ্যে হোক বা মাঝ রাস্তায় সুযোগ পেলেই একটু হলেও কোমর দুলিয়ে নেন অভিনেত্রী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই তা হয়ে যায় ভাইরাল। এবারও তার ব্যতিক্রম হল না। এক মুখ হাসি নিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী। নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে সকলকে নতুন বছরের স্বাগত জানিয়েছেন টি-টাউনের দূর্গা।

আরও পড়ুন:  Cyclone: ফের ঝড়ের মুখে বঙ্গোপসাগরে

এমনিতেই বেশ কয়েকদিন ধরে শহরজুড়ে পরেছে জাঁকিয়ে শীত। আর তারই মাঝে শীতের সকালে লাল সাদা ক্রিসমাস পোশাকে নাচলেন সন্দীপ্তা। পায়ে লাল জুতো লাল পোশাকে চোখ ফেরানো দায় অভিনেত্রীর দিক থেকে।

Featured article

%d bloggers like this: