20 C
Kolkata

গ্রে ‘প্যানথার’-শ্রদ্ধা

নিজস্ব সংবাদদাতাঃ জীবনের অনেক চড়াই উতরাই পার করে বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি পাকা পাকি স্থান দখল করেছেন এই অভিনেত্রী। তিনি হলেন পরম প্রতিভাবান অভিনেত্রী শ্রদ্ধা দাস। এই বাঙালি ঘরের মেয়ে বর্তমানে দাপিয়ে বেড়াচ্ছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে । বাংলা ছাড়াও তিনি কাজ করেছেন তেলেগু, হিন্দি, মালালাম, কন্নড ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

জিৎ অভিনীত ‘বাদশা দা ডন’ ছবির মাধ্যমে বাংলা ইন্ডাস্ট্রিতে পরিচিতি লাভ করেন তিনি। তবে তার আগে থেকে সাউথের এক জনপ্রিয় অভিনেত্রী তিনি । ‘বাদশা দা ডন’ ছাড়াও জিৎ অভিনীত ‘প্যানথার’ এবং ‘রয়েল বেঙ্গল টাইগার’ ছবিতে দেখা যায় তাকে।

এছাড়াও বলিউডের বেশ কয়েকটি জনপ্রিয় হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি যার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘দিল তো বাচ্চা হে জি’ , ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ , ‘সানাম তেরি কসম’ ইত্যাদি।

এই বাঙালি কন্যার জন্ম থেকে বেড়ে ওঠা সবটাই মহারাষ্ট্রের মুম্বাইতে সেখান থেকেই জার্নালিজম নিয়ে পড়াশোনা করেন তিনি। পড়াশোনার পাশাপাশি থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক সময় বিতরকের সম্মুখীন হতে হয়েছে তাকে। উল্লেখ্য বাদশা ছবিতে একটি দৃশ্যে বিকিনি পরে দেখা যায় জানিয়ে বিতরকের দানা বাঁধে টলিউডে। তবে সেই সমস্ত বিতরকের জাল কাটিয়ে নিজের লক্ষ্যে স্থির এই বঙ্গ তনয়া।

আরও পড়ুন:  বাজেট অধিবেশন প্রসঙ্গত কংগ্রেসের ডাকা বৈঠকে হাজির তৃণমূল ও আপ

Featured article

%d bloggers like this: