28 C
Kolkata

Tithi basu:খোলা মেলা পোশাকে উষ্ণতায় ভরপুর মায়ের ঝিলিক


নিজস্ব সংবাদদাতা: কথায় বলে সময় বয়ে যায় নদীর স্রোতের প্রায়। সেই চলতি কথাই যেন অক্ষরে আক্ষিরে পালন করছে স্টার জলসার মা ধারাবাহিকের ঝিলিক। দেখতে দেখতে বড় হয়ে গিয়েছে ঝিলিক ওরফে তিথি। বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন সে। আর এবার স্বল্প পোশাকে উষ্ণতা ছড়াল তিথি।

শুধুই বড় নয়, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করার জন্য জনপ্রিয় তিথি। রীতিমত আগুন ছড়াচ্ছে অভিনেত্রী তিথি বসু। ইনস্টাগ্রামে প্রায়শই তিথি আপলোড করেন উষ্ণ ছবি৷ যা দেখে ঘুম উড়বে আপনারও।

জনপ্রিয় ধারাবাহিক মা সিরিয়ালের ছোট্ট ঝিলিক একসময় প্রচুর পরিচিত হয়েছিলেন। দুর্দান্ত অভিনয় করে বাংলার ছোটপর্দার জগতে নজর কেড়েছিলেন ঝিলিক ওরফে তিথি বসু।

মায়ের মতো জনপ্রিয় সিরিয়াল শেষ হওয়ার পর তিথি মনোনিবেশ করেন তার পড়াশোনার দিকে মাঝে বাংলাদেশে টিভি কমার্শিয়াল ও হৈমন্তী নামের টেলিফিল্ম করলেও পড়াশোনার চাপে পুরোপুরি অভিনয় ছেড়ে দিয়েছিলেন। তবে,বর্তমানে বেশকিছু ফটোশুট সারছেন তিনি। সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল তিথির সেইসব উষ্ণ ছবি।

সোশ্যাল মিডিয়ায় যে ছবি বর্তমানে ভাইরাল সেখানে লক্ষ্য করা যাচ্ছে চেয়ারের বসে তিথি। অভিনেত্রীর পরিনে গোলাপি রঙের সেক্সি ওয়েস্টার্ন হট পোশাকে। হট পোশাকের সঙ্গে অভিনেত্রীর খোলা চুল আর ন্যুড মেক-আপ, অসাধারণ সাহসী পোজ, উন্মুক্ত তিথির পা। তাঁর এই রূপ দেখে নেটিজেনদের চোখ আটকাতে বাধ্য।

Featured article

%d bloggers like this: