19 C
Kolkata

Urvashi Rautela: চকচকে শরীর থেকে স্পষ্ট নিটল নিতম্ব উর্বশীর

নিজস্ব প্রতিবেদন: বি-টাউনের উষ্ণ অভিনেত্রীদের মধ্যে অন্যতম একটি নাম উর্বশী রাউতেলা। উষ্ণতার জাদুতে প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ার ঝড় তুলছে সে। এককথায় নেটপাড়ার সেন্সেশন হয়ে উঠেছেন তিনি। তার রূপের জাদুতে মাতোয়ারা অনুরাগীরা। মিস ডিভা ইউনিভার্স তিনিই। বলিউডেও রাজত্ব করেছেন নিজের গ্ল্যামারাস লুক নিয়ে।

রূপোলি পর্দায় সনম রে, ভার্জিন ভানুপ্রিয়া এবং হেট স্টোরি ৪-এর মতো ছবিতে তার অভিনয় দক্ষতা দেখে সকলেই তার ফ্যান হয়ে গিয়েছেন। বলার অপেক্ষা রাখে না এখানে কথা হচ্ছে সুন্দরী উর্বশী রাউতেলাকে নিয়ে। যতদিন এগোচ্ছে ততোই যেন উর্বশীর গ্ল্যামার ঝরে ঝরে পড়ছে। আর এবার সোশ্যাল মিডিয়ায় ব্রাউন পোশাকে উন্মুক্ত উরু উর্বশীর। বোল্ড ছবি পোস্ট করে পুরুষের বুকে ঝড় তুলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন:  Karim Benzema : চোট সারিয়ে ফিরছেন বেনজেমা

সাহসী দৃশ্য হোক কিম্বা ফটোশুট কখনওনই পিছপা হন না উর্বশী। মডেলিংয়ের জগৎে একটি উজ্বল নাম সেই। তিনিই সেরা। কিভাবে সোশ্যাল মিডিয়ায় অনুরাগী দের মনের মনিকোঠায় জায়গা করে তা ভালোভাবেই জানেন উর্বশী। সম্প্রতি তাঁকে নিয়ে ফের একবার চর্চা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে গত কয়েকদিন ধরেই শিহরণ জাগানো উর্বশীর বোল্ড ভিডিও,ছবি।

Featured article

%d bloggers like this: