28 C
Kolkata

Ismart Jodi: জিৎ-র মুখোমুখি প্রসেনজিৎ-ঋতুপর্ণা


নিজস্ব প্রতিবেদন: ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ থেকে ‘মধুর মিলন’ কিম্বা বর্তমানের ‘প্রাক্তন ‘ একাধিক ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে জুটি বেঁধে দেখা গিয়েছে প্রসেনজিৎকে। তবে এবার জিৎ কে সাক্ষী রেখেই একই মঞ্চে হাজির ঋতুপর্ণা প্রসেনজিৎ। এবার জিৎ সঞ্চালিত ‘ ইস্মার্ট জোড়ি’- র মঞ্চে হাজির প্রসেনজিৎ-ঋতুপর্ণা।

রিয়েল লাইফ দম্পতিদের নিয়ে স্টার জলসায় বর্তমানে বেশ জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। একদম শেষ পর্যায়ে এসে গিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’। আর চলতি সপ্তাহ শেষে ‘ইস্মার্ট জোড়ি’তে থাকছে বিশেষ পর্ব ‘অমর সঙ্গী’।আশির দশকে সুপারহিট বাংলা ছবি অমর সঙ্গী ছবির নামেই বিশেষ শোতে ইস্মার্ট জোড়ির মঞ্চে হাজির হবে ঋতুপর্ণা-প্রসেনজিৎ।

আরও পড়ুন:  Gora 2: গোরা'-র গ্যাড়াকলে ঋত্বিক ইশা

শোতে এসে ঋতুপর্ণার সিক্রেট ফাঁস প্রসেনজিৎ – র। রোম্যান্টিক নাচের দৃশ্যের শ্যুটিং চলছিল তাদের। সে জানায় ঋতুপর্ণার তাঁর পায়ের কাছে বসবার কথা ছিল, আচমকাই তিনি শুনতে পান ঋতুপর্ণা নাক ডাকছে। প্রসেনজিৎ- এই কথা শুনে তো লজ্জায় লাল ঋতুপর্ণা। ইস্মার্ট জোড়ির অমর সঙ্গী স্পেশাল পর্বতে এই প্রথমবার একসাথে একই মঞ্চে তিন কিংবদন্তি সুপারস্টার― প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, বিজয়েতা পণ্ডিত। বেরিয়ে আসবে অনেক না জানা কথা। এনাদের মন জয় করে কারা হবে সেরা অমর সঙ্গী জোড়ি?

আরও পড়ুন:  Chandan Sen: আন্তর্জাতিক পুরস্কারে সম্মানিত চন্দন সেন

Featured article

%d bloggers like this: