26 C
Kolkata

অর্জুন-চিকুর গল্পে ইতি !

নিজস্ব সংবাদদাতা: দীর্ঘদিন ধরে চলে আসা স্টার জলসার ধারাবাহিক ‘সাঁঝের বাতি’ শেষ হতে চলেছে। এমনটাই বলছেন ধারাবাহিকের মূল চরিত্র দেবচন্দ্রিমা সিং রায় ও রিজওয়ান রব্বানি শেখ ওরফে আর্য এবং চারু।

শনিবার ধারাবাহিকের ৮০০ তম এপিসোডে শুটিং সেরে এমনটাই জানালেন এই জুটি। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে একথা জানান অভিনেতা রিজওয়ান অর্থাৎ ধারাবাহিকের আর্য। তার সেই পোস্টটি আবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে রিপোস্ট করেন অভিনেত্রী দেবচন্দ্রিমা অর্থাৎ ধারাবাহিকের চারু।

গ্রামের সহজ সরল মিষ্টি বিক্রেতা চারু ছোট থেকে মা হারা। বড় হয় সৎ মায়ের কাছে। পরবর্তীকালে কলকাতা শহরের বিখ্যাত মিষ্টি ব্যবসায়ী পরিবারের অন্ধ ছেলের সঙ্গে প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছিল সাঁঝের বাতি। আর্য ও চারুর সম্পর্কের রসায়ন ও টানাপোড়েনের গল্প মন জয় করেছিল দর্শকদের। তবে ‘সাঁঝের বাতি: নতুন পৃথিবী’ তে নতুন রূপে অর্জুন চিকুর গল্প মন জয় করতে পারিনি করতে পারেনি দর্শকদের । অন্তত এমনটাই বলছে এই ধারাবাহিকের টিআরপি।

আরও পড়ুন:  Tour: ১ টাকাতেই এবার হতে পারেন লাখপতি

কেক কেটেই উদযাপন করা হয় ধারাবাহিকের ৮০০ তম পর্ব তথা শেষ পর্বের। প্রায় তিন বছর ধরে দর্শকদের সঙ্গে জুড়ে ছিল আর্য ও চারু। তাই ধারাবাহিকে অন্তিম পর্বের শুটিংয়ে সকলেরই মনে বাজছিল মন খারাপের সুর।

Featured article

%d bloggers like this: