26 C
Kolkata

Jehanabad–Of Love & War : মুক্তি পেল জেহানাবাদ!

was released

নিজস্ব প্রতিবেদন : সুধীর মিশ্রের জেহানাবাদ – অফ লাভ অ্যান্ড ওয়ার আজ এর ট্রেলার মুক্তি পেয়েছে। অভিমন্যু সিং ওরফে ঋত্বিক ভৌমিক এবং কস্তুরী মিশ্র ওরফে হর্ষিতা গৌড় এর মধ্যে রোম্যান্সের প্রস্ফুটিত হওয়ার কারণে শোটি একটি রাজনৈতিক পটভূমিতে তৈরি করা হয়েছে। তাদের প্রেম একটি অপ্রত্যাশিত মোড় নেয় যখন রাজনৈতিক জবরদস্তি এবং অশান্তি তাদের জন্য জিনিসগুলিকে খারাপ করে দেয়।

শোটি পরিচালনা করেছেন সুধীর মিশ্র যিনি মনে করেন যে তার সর্বশেষ প্রকল্পটি এমন একটি সমাজে ধূসর ছায়াগুলিকে অন্বেষণ করে যা সর্বদা ধার্মিক বলে মনে হয়৷ তিনি বলেন, “চিত্রনাট্যটি দক্ষতার সাথে সাসপেন্স, অপরাধ, রোমান্স এবং প্রতিশোধের থিম দিয়ে বুনানো হয়েছে, যা শোটিকে একটি আকর্ষণীয় ঘড়িতে পরিণত করেছে। এবং কাস্টদের দ্বারা অনুকরণীয় পারফরম্যান্স তার সমস্ত মহিমাতে প্রতিশ্রুতিশীল গল্পটিকে জীবন্ত করে তুলতে বিস্ময়কর কাজ করেছে। সোনি লাইভে দর্শকদের কাছে শোটি নিয়ে আসা আরও বিশেষ, যারা অন্তর্নিহিতভাবে ভারতীয় গল্প বলার ক্ষেত্রে এগিয়ে রয়েছে।”

আরও পড়ুন:  Bengali Actress in Hindi Serial: বলিউডের জন্য টলিউড ত্যাগ ছোট পর্দার অভিনেত্রীর

তার ভূমিকা সম্পর্কে মন্তব্য করে, ঋত্বিক ভৌমিক বলেছেন, “আমি এই ওটিটি কনটেন্টের মাধ্যমে দর্শকদের কাছে একটি অসাধারণ গল্প উপস্থাপন করতে পেরে বেশি আনন্দিত বোধ করছি যা তাদের অবশ্যই তাদের আসনের ধারে ছেড়ে দেবে।” স্টুডিও নেক্সট দ্বারা প্রযোজিত, সুধীর মিশ্র জেহানাবাদ – অফ লাভ অ্যান্ড ওয়ার-এর শোরনার হিসেবে কাজ করেন। রাজীব বার্নওয়াল দ্বারা নির্মিত এবং লিখিত, শোটি পরিচালনা করেছেন রাজীব বার্নওয়াল এবং সহ-পরিচালনা করেছেন সত্যাংশু সিং।

Featured article

%d bloggers like this: