27 C
Kolkata

Joker: জোকার ২ মুক্তির তারিখ জানা গেল !

নিজস্ব প্রতিবেদন : টড ফিলিপসের পরিচালনায় ২০১৯ সালে তৈরি হওয়া ছবি ‘জোকার’ বিশ্ব জুড়ে আলোড়ন ফেলেছিল। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন ‘ট্যাক্সি ড্রাইভার’, ‘হার’-খ্যাত অভিনেতা জোয়াকিন ফিনিক্স। তার সমস্ত আবেগের বহিঃপ্রকাশ ছিল বেশ কিছুটা আলাদা। রাগ, হতাশা ,দুঃখ পেলে তার অট্টহাসি আসে। অদ্ভুত এই বহিঃপ্রকাশের মধ্যেই লুকিয়ে অনেক কাহিনী। পার্টি মাতানো ‘জোকার’ বলেই তাঁকে সকলে জানলেও, এই পিছনে লুকিয়ে স্নায়ুর রোগ।

তার জীবনের ট্রেডিজি তাকে বয়ে নিয়ে সে ফেলে অন্ধকার সমাজে। । আমেরিকার বুকে কল্পিত এক শহরপ্রান্তের বাসিন্দা, জোকার হয়ে ওঠে প্রতিবাদের মুখ। ৪ আগস্ট ছবি মুক্তির তারিখ ঘোষণা করল প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্স। ২০২৪ সালের ৪ অক্টোবর বিশ্ব জুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জোকার-সিক্যুয়েল।

আরও পড়ুন:  Kacher Manush: দেব-প্রসেনজিৎ-এর লোকাল বাস অটোয় চড়ার অদেখা মুহূর্ত

জোকার ছবির যে সিক্যুয়েল আসবে তা আগে থেকেই আন্দাজ করেছিলেন দর্শকেরা। তবে এই জানলো তাদের অপেক্ষার সময়টা ঠিক কতটা লম্বা। ২০২০ সাল, একাডেমি মঞ্চে ১১টি পুরস্কার জিতেছিল ‘জোকার’। পরিচালক টড ফিলিপসের কাছে এই নির্মাণ যেমন গর্বের, তেমনই অভিনেতা ফিনিক্সের জীবনেও জোকার চরিত্র এক মাইলস্টোন। যে কারণে অস্কার-মঞ্চে সেরা অভিনেতার সম্মান জিতেছিলেন তিনি।

আরও পড়ুন:  Stranger Things: কোন চরিত্রের মৃত্যু হতে পারে Stranger Things 5-এ

Featured article

%d bloggers like this: