22 C
Kolkata

Kacher Manush: দেব-প্রসেনজিৎ-এর লোকাল বাস অটোয় চড়ার অদেখা মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন : দেব মানে নতুন কিছু। প্রতিনিয়ত নিজেকে ভেঙে আবার নতুন করে তৈরি করতে ব্যস্ত এই অভিনেতা। কখনো গোলন্দাজের মতন সিনেমা আবার কখনো কিসমিস, আবার কখনো কাছের মানুষ। বিনোদনপ্রেমী মানুষদের নানা ধরনের সিনেমা উপহার দিয়ে চলেছেন এই অভিনেতা। বরাবরই দেব কে দেখা গিয়েছেন নিত্যনতুন ভাবে প্রচার করতে। ককপিট সিনেমার সময় তাকে দেখা গিয়েছিল ককপিটে সিনেমায় প্রচার সারতে। আবার কিসমিসের জন্য বেছে নিয়েছিলেন কলকাতা মেট্রোকে।

আর এইবারে পূজোয় মুক্তি পাওয়া তার ছবি কাছের মানুষের জন্য বেছে নিলেন লোকাল বাসকে। কিরণ দত্তের সঙ্গে তাদের চ্যালেঞ্জ নেয়া থেকে শুরু করে, সকাল সকাল লোকাল বাসে চাপা, সব কিছুরই সাক্ষী ছিলেন প্রত্যেকটি অনুরাগী। তবে এবার পুরো জার্নির কিছু অদেখা মুহূর্ত উঠে এলো কিরণ দত্তর ক্যামেরায়। আর সেই ক্যামেরাতেই দেখা গেল বং গাই কে মারতে আসছেন দেব। আসলে সকাল থেকে বেশ অনেকটা সময় তারা তিনজন একসঙ্গে কাটিয়েছি। সেই সময়ের মধ্যেই অনেক আড্ডা অনেক মজা হয়েছে।

আরও পড়ুন:  Suresh Jindal: না ফেরার দেশে বিখ্যাত পরিচালক প্রযোজক

সেখানে একটা সময় অটোয় করে যাচ্ছিলেন তারা তিনজন। সেখানে বং গাই দেবকে প্রশ্ন করেন’ প্রসেনজিৎ এবং শ্রাবন্তির মধ্যে মিল কোথায়!’ প্রথমেই সকলের মাথায় আসবে দুজনেরই তিনটে করে বিয়ে। তবে পরক্ষণে কিরণ মনে করিয়ে দেন দুজনেরই পদবী চ্যাটার্জী। আর তারপরে দুজনেই হাসতে থাকেন। শুধু তাই নয় হাসি জানতে পারেনি প্রসেনজিৎ নিজেও। এখানেই শেষ নয় ১৩ মিনিটের এই ভিডিওতে কাছের মানুষের প্রচারের অনেক অদেখা ছবি উঠে এসেছে।

Featured article

%d bloggers like this: