27 C
Kolkata

কঙ্গনার মন্তব্যের তীব্র ধিক্কার তারকা মহলে

নিজস্ব সংবাদদাতা : রাজনৈতিক কুমন্তব্যের কারণে অনেক আগেই বন্ধ করে দেওয়া হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট। তবে এবার ইনস্টাগ্রামের একটি ভিডিও পোস্ট করে বিতর্কে জড়ান এই বিশিষ্ট অভিনেত্রী।

ঈদের দিন তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট -এ একটি ভিডিও পোস্ট করেন, যাতে তিনি বলেন, ‘গঙ্গায় ভেসে আসা করোনার মৃতদেহ আসলে নাইজেরিয়ার একটি দৃশ্য ‘। এবং ‘এটি আসলে দেশকে নীচে নামানোর অপচেষ্টা’। ঠিক এবিষয় নিয়েই এবার বিতর্ক উস্কে দিলেন অভিনেত্রী কঙ্গনা।

এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বেশ কিছু মানুষজন সহ অভিনেতা ও পরিচালকরা। টলিউডের বিশিষ্ট অভিনেতা পরমব্রত তার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, ‘ কঙ্গনা রাণাওয়াত যে দলের মুখপাত্র হয়ে বলছেন সেই দলের লোকেরাই প্রায় বলে থাকেন, যে অভিনেতারা অশিক্ষিত, ‘নাচনেওয়ালি’, ‘গাইয়েওয়ালি’ তাই তিনি সেই কাজটা করলেই ভাল করবেন। এই ধরনের কথাবার্তাগুলো এই ধারণাগুলোকেই মান্যতা দেয়। আরও বেশি করে প্রতিষ্ঠিত করে। ‘ এই ধরণের মন্তব্য যাঁরা করেন তাঁদের চিকিৎসার প্রয়োজন আছে বলে মনে করেন পরমব্রত।

আরও পড়ুন:  Code Name Tiranga trailer: গুপ্তচর পরিনীতি
আরও পড়ুন:  Bodhan: ষষ্ঠীর আগেই টলিপাড়ায় 'বোধন' সন্দীপ্তা দিতিপ্রিয়ার

এবিষয়ে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় বলেন, -‘ক্ষমতার কাছাকাছি গেলে তখন দায়িত্বজ্ঞানহীনতা স্বাভাবিকভাবেই আসে। অভিনেত্রী হিসাবে কঙ্গনা যথেষ্ট সুনাম কুড়িয়েছিলেন কিন্তু বিজেপির সংস্পর্শে আসার পর থেকে তিনি অনেক দায়িত্বজ্ঞানহীন কথাবার্তা বলেই চলেছেন। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক, এবং ইদানিং এই কথাগুলো খুবই অপ্রাসঙ্গিক হয়ে গিয়েছে।’

সেই সঙ্গে এই মন্তব্যে ধিক্কার জানিয়েছেন কৌশিক সেনও, তাঁর মতে-‘সুস্থ স্বাভাবিক যে কোনও মানুষই বলবেন, কঙ্গনা রাণাওয়াতের মানসিক চিকিতসার প্রয়োজন। এটাও বলব তিনি অত্যন্ত বিপদজনক একজন মানুষ। সকলের মতই আমিও ওনার কাজের ভক্ত, আমিও ওনার কাজের প্রশংসা করি কিন্তু যতদিন যাচ্ছে ওনার মন্তব্য আর বিতর্কিত মন্তব্য বলে মনে হচ্ছে না,বরং সুচিন্তিত বদমায়েশি বলে মনে হচ্ছে।’

Featured article

%d bloggers like this: