33 C
Kolkata

Kangana Ranaut: ডেঙ্গি নিয়ে ফ্লোরে বলি কুইন কঙ্গনা


নিজস্ব প্রতিবেদন:বি-টাউনের ঠোঁটকাটা অভিনেত্রীদের মধ্যে অন্যতম কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা নামটা মানেই অনেকে মনে করেন বিতর্ক। কারণ মাঝেমধ্যেই নানান বিষয় বিতর্কে জড়িয়ে যান বলি কুইন কঙ্গনা। কাউকে রেয়াদ না করে সপাটে জবাব দিতেই পছন্দ করেন অভিনেত্রী। সিনেমার পর্দা হোক কী পর্দার বাইরে আট থেকে আশিকে চমক দিতে সিদ্ধহস্ত কঙ্গনা রানাওয়াত। তবে বর্তমানে বেজায় অসুস্থ অভিনেত্রী।

গত কয়েকদিন ধরেই কলকাতার শহরের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে গিয়েছে ডেঙ্গি। সেই তালিকা থেকে বাদ গেল না মুম্বাইও। ডেঙ্গি এবার থাবা বসাল বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের শরীরেও। শুধু তাই না রক্তে শ্বেত কণিকার মাত্রাও কমেছে অভিনেত্রীর। কিন্তু অসুস্থতাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে জ্বর নিয়েই ফিল্ম সেটে হাজির সে। সেই কথা জানান দিচ্ছে অভিনেত্রীর ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেল।

আরও পড়ুন:  Urvashi Rautela: চকচকে শরীর থেকে স্পষ্ট নিটল নিতম্ব উর্বশীর

কঙ্গনার অসুস্থতার খবর উল্লেখ করে ‘মণিকর্ণিকা ফিল্ম’-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে একটি ছবি পোস্ট করে জানানো হয়েছে ডেঙ্গি আক্রান্ত আশঙ্কাজনক মাত্রায় রক্তে শ্বেত কণিকার মাত্রা কম, প্রবল জ্বর থাকা সত্বেও কাজে এসে হাজির। আমাদের কঙ্গনা রানাউত এক অনুপ্রেরণা’। এরপরেই টিমকে ধন্যবাদ জানিয়ে কঙ্গনা বলেন,’ শরীর অসুস্থ হলেও আত্মা হয় না ‘।

আরও পড়ুন:  jaan kumar: এই প্রথম শহরবাসীকে পুজোর উপহার কুমার শানু পুত্রের

Featured article

%d bloggers like this: