25 C
Kolkata

করোনা আক্রান্ত করিনা

নিজস্ব সংবাদদাতা: করোনা হানা কিছুতেই পিছু ছাড়ছেনা আমজনতার। সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি করোনার কবলে পড়েছে সকলে। এবার সেই তালিকা থেকে বাদ থাকলেন না বলিউড বেবো ওরফে কারিনা কাপুর খান। এবার করোনা আক্রান্ত করিনা।

বর্তমানে দুই সন্তানের মা কারিনা কাপুর। সংসার সন্তানদের সামলে চুটিয়ে অভিনয়ও করছেন অভিনেত্রী। একটা সময় ছিল যখন বি-টাউনে একাই রাজ করতেন করিনা। বলিউড বেবোর জিরো ফিগারে মেতেছিল আট থেকে আশি। যদিও বর্তমানে দুই সন্তানের মা হয়ে গেলেও বিন্দুমাত্র গ্ল্যামার কমেনি সইফ পত্নীর। সংসার অভিনয় সামলেও বি-টাউনের একাধিক পার্টিতে বরাবরই যোগ দেন করিনা। কিন্তু এবার সেই পার্টিতে যোগ দেওয়াই হলো কাল।

সম্প্রতি বলিউডের করিনা কাপুর খান ও অমৃতা আরোরার একটি পার্টিতে যোগ দিয়েছিলেন। আর তারপরেই আরটিপিসিআর টেস্ট করতে দেখা যায় করোনা আক্রান্ত করিনা ও তার বন্ধু অমৃতা।

করোনা আক্রান্ত হওয়ার জেরে করিনা ও অমৃতা বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। করিনা-অমৃতার কোভিড হওয়ার খবরে শিলমোহর দিয়েছেন বান্দ্রা পুরসভার অ্যাসিস্টান্ট কমিশনার বিনায়ক ভিসপুটে। অনেকেই অভিযোগ তুলছে,
রিয়া কাপুরের বাড়িতে প্রি-ক্রিসমাস পার্টিতে শামিল হয়েছিলেন করিশ্মা, মালাইকারাও। যদিও তাদের রিপোর্ট পজিটিভ কিনা জানা যায়নি।

Featured article

%d bloggers like this: