22 C
Kolkata

Katrina Kaif: ভূতে ধরলো নাকি ক্যাটরিনাকে !

নিজস্ব প্রতিবেদন : হাঠৎ করে ক্যাটরিনা কেন মজলেন ভুতের জগতে ! সেই উত্তর খুঁজতে গিয়েই জানা গেল, ক্যাটরিনার পরবর্তী ছবির নাম ‘ফোন ভূত’। এই প্রথমবার তাঁকে দেখা যেতে চলে হরর ছবিতে। ক্যাটরিনার ভক্তদের পাশাপাশি অভিনেত্রী নিজেও এই ছবিটির জন্য উচ্ছাসিত বলে জানা যাচ্ছে।সম্প্রতি, ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে । আর সেখানেই নির্মাতারা জানিয়ে দিয়েছেন ছবি মুক্তির দিন । চলতি বছর ৭ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘ফোন ভূত’।

ক্যাটরিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীকে । এই প্রথম তিনজনকে একসঙ্গে দেখা যাবে সিনেমায় । এতো বছর এতো গুলো চরিত্রের থেকে সম্পূর্ণ আলাদা ভাবে দেখা যেতে চলছে অভিনেত্রীকে। নিজেই এই নতুন ছবির পোস্টের শেয়ার করে নিয়েছেন নায়িকা , এবং শেয়ার করে নিয়ে লিখেছেন, ‘ফোন ভূত’-এর জগতে আপনাদের সবাইকে স্বাগত । ‘ শুধু তাই নয় তার সাথেই সোমবার অর্থাৎ ২৭ জুন মুক্তি পেয়েছে এই ছবির টিজার।

আরও পড়ুন:  Kothamrito:'কিছু কথা বাকি' মুক্তির পরও বলছে 'কথামৃত'

নির্মাতাদের তরফ থেকে এই টিজার শেয়ার করে ক্যাপশনে লেখা হয় এক ভয়ানক কমেডি আসছে । আসলে, হাসি-মজার মোড়কে ভূতুড়ে গল্প বলবে এই সিনেমা । ছবির পরিচালনা করেছেন গুরমিত সিং । প্রযোজনায় রিতেশ সিধওয়ানি ও ফারহান আখতারস এক্সেল এন্টারটেইনমেন্ট । এর সাথেই জানিয়ে রাখি ‘ফোন ভূত’ ছাড়াও এক গুচ্ছ ছবি রয়েছে ক্যাটরিনার ঝুলিতে । সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’, বিজয় সেতুপতির ‘মেরি ক্রিসমাস’ ছবিতে দেখা যাবে নায়িকাকে।

Featured article

%d bloggers like this: