33 C
Kolkata

Kothamrito: কৌশিকের শাহরুখ খান জিৎই


নিজস্ব প্রতিবেদন: সেলিব্রিটিদের রঙচঙে দুনিয়ার পিছনে থাকে অনেক কসরত। বহু পরিশ্রম করে একজন সাধারণ মানুষ হয়ে ওঠে দর্শকদের চোখে তারকা। তা হোক না অভিনেতা অভিনেত্রী কিংবা পরিচালক। একটা সময় জুনিয়ার আর্টিস্ট – র কাজ। তারপর সেই একদিন হিরো সেখান থেকে ছবির পরিচালক।

বর্তমানে পরিচালক জিৎ চক্রবর্তীকে সকলেই চেনে। আসতে চলেছে জিৎ – র নতুন ছবি ‘কথামৃত’ যেখানে এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন বড়পর্দায় কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা। কিন্তু ছবির নাম ‘ কথামৃত ‘ হলেও চমক ছবির গল্পে। ছবির হিরো অর্থাৎ কৌশিক গঙ্গোপাধ্যায় কথাই বলতে পারেনা।

যদিও চমকের শেষ এখানেই নয়। একটা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবির জুনিয়ার আর্টিস্টের কাজ করতেন জিৎ। আর এখন জিৎ – র ছবির হিরো কৌশিক। আসলে কৌশিক আর জিৎ – র সম্পর্কটা বহু দিনের। জিৎকে ভালোবেসে শাহরুখ খান বলে ডাকেন কৌশিক গঙ্গোপাধ্যায়। তাতে বেশ আপ্লুত পরিচালকও। বর্তমানে জিৎ ও কৌশিক দুইজনেই ব্যস্ত ‘ কথামৃত ‘ নিয়ে।

আগামী ১৮ নভেম্বর মুক্তি পাবে নতুন জুটি অপরাজিতা- কৌশিকের নতুন ছবি ‘কথামৃত’। ছবির গল্প অনুযায়ী
‘ এক দুর্ঘটনায় বাকশক্তি হারাবে কৌশিক অর্থাৎ ছবির সনাতন। বাকশক্তি হারানোর স্বামীকে নিয়ে কিভাবে সংসার চালাবে সুলেখা সেই গল্পই বলবে ‘কথা মৃত’। কৌশিক, অপরাজিতা ছাড়া বহুদিন পর জিৎ – র হাত ধরে বড় পর্দায় ফিরছেন অদিতি।

আরও পড়ুন:  Srk: আইনি বিপাক থেকে স্বস্তি কিং খানের

Featured article

%d bloggers like this: